• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • IPL 2021 RAVICHANDRAN ASHWIN PULLS AJINKYA RAHANES LEG ON PHOTOSHOOT LATTER HAS A CHEEKY REPLY ON SOCIAL MEDIA DD TC

মুখে হাসি নেই কেন? অশ্বিনের প্রশ্নের উত্তরে ছয় হাঁকালেন রাহানে!

মুখে হাসি নেই কেন? অশ্বিনের প্রশ্নের উত্তরে ছয় হাঁকালেন রাহানে!

ঠিক যে ভাবে সতর্ক থেকে নিয়ম মেনে IPL ২০২০ খেলা হয়েছিল চলতি বছরেও সেটাই হবে।

  • Share this:

#মুম্বই: তাহলে কি বলতে হবে যে এবার থেকে দর্শকশূন্য মাঠে খেলা চলাটাই নিয়ম হয়ে দাঁড়াল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ওরফে IPL-এর?

তাছাড়া আর উপায় কী! করোনা তো আর পিছু ছাড়েনি আমাদের, কাজেই ঠিক যে ভাবে সতর্ক থেকে নিয়ম মেনে IPL ২০২০ খেলা হয়েছিল চলতি বছরেও সেটাই হবে। খেলোয়াড়রাও সেই ভাবেই তৈরি করছেন নিজেদের মানসিক দিক থেকে। বোর্ড অফ ক্রিকেট কন্ট্রোল ইন ইন্ডিয়া বা BCCI এবং সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজি সে রকম নিয়মই যে জারি করে দিয়েছে। আদতে তাঁরাও অসহায়, করোনাবিধি মেনে না চললে দেশের এই জনপ্রিয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট অর্গানাইজ করা সম্ভব হবে না। সেটা এক দিকে যেমন খেলোয়াড়দের উপার্জনের পথ বন্ধ করবে, তেমনই লোকসান হবে ক্রিকেটের সঙ্গে জড়িয়ে থাকা বহু মূল্যের বিনিয়োগের। সেটা হতে দেওয়া যায় না বলে এখন বায়ো বাবলের মধ্যে থাকাটাই খেলোয়াড়দের নিয়তি। যাতায়াত বলতে ওই স্টেডিয়াম থেকে হোটেল এবং এক নিয়মে হোটেল থেকে স্টেডিয়াম!

এই রকম এক পরিস্থিতিতে খেলোয়াড়রা যে নিজেদের মধ্যে হাসি-তামাশা করে মন ভালো রাখতে চাইবেন, সেটাই স্বাভাবিক। দেখা গেল, এই এক ছন্দে সম্প্রতি ধরা দিয়েছেন দিল্লি ক্যাপিটালস-এর (Delhi Capitals) দুই খেলোয়ার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) এবং আজিঙ্ক্য রাহানে (Ajinkya Rahane)। ব্যাপার হল এই যে রাহানে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটা ফটোশ্যুটের ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছিলেন যে বাবলের বাইরে অতীত দিনে ফিরে যাওয়া, যখন সেজেগুজে ফটোশ্যুটের জন্য শট দেওয়া একটা আলাদা ব্যাপার ছিল! সুপুরুষ এই ভারতীয় ক্রিকেটারকে ২২ গজে যেমন চৌখস লাগে, ফটোশ্যুটেও লাগছে তেমনই নজরকাড়া। তবে মুখে তাঁর হাসি নেই, সেটাও বেশ ভালোই নজর কাড়ছে কিন্তু!

আর এই প্রসঙ্গেই ফুট কাটলেন অশ্বিন! ছবির নিচে কমেন্ট করে জানতে চাইলেন তিনি- রাহানের মিলিয়ন ডলার স্মাইল গেল কোথায়? উত্তর দেওয়ার সময়ে নিশ্চয়ই সেই ঝকঝকে হাসি ফুটে উঠেছিল রাহানের ঠোঁটের কোণে। অশ্বিনের লুজ বলে ছক্কা হাঁকিয়ে সপাট উত্তর তাঁর- বাবলের মধ্যে তোমার পাশে!

যা দেখা যাচ্ছে, করোনাবিধির কড়াকড়ি খেলোয়াড়দের ফূর্তি দমাতে পারেনি! স্বাভাবিক, কাল থেকেই শুরু হয়ে যাচ্ছে চলতি দফার IPL, এখন তো চাঙ্গা থাকারই সময়! ১০ এপ্রিল চেন্নাই সুপার কিংস-এর (Chennai Super Kings) বিপক্ষে খেলা দিয়ে এই মরশুমের IPL-এ খাতা খুলতে চলেছে দিল্লি ক্যাপিটালস। শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) দুর্ঘটনার জন্য আপাতত দল সামলাবেন ঋষভ পন্থ (Rishabh Pant)। এ হেন পরিস্থিতিতে স্পোর্টিং স্পিরিট বজায় না রাখলে চলে!

Published by:Debalina Datta
First published: