Home /News /ipl /
MI vs SRH Result : জিতেও সফর শেষ রোহিতের মুম্বইয়ের, প্লে-অফে কেকেআর

MI vs SRH Result : জিতেও সফর শেষ রোহিতের মুম্বইয়ের, প্লে-অফে কেকেআর

সানরাইজার্স অধিনায়ক হিসেবে মুম্বইয়ের বিরুদ্ধে অর্ধশতরান করলেন মনিশ পান্ডে

সানরাইজার্স অধিনায়ক হিসেবে মুম্বইয়ের বিরুদ্ধে অর্ধশতরান করলেন মনিশ পান্ডে

IPL 2021 MI vs SRH Mumbai Indians out of play off race even after victory over SRH।অসাধ্য সাধন করতে গেলে মুম্বই ইন্ডিয়ানসকে সানরাইজার্স হায়দারাবাদকে ৬৫ রানে অলআউট করতে হত। কিন্তু সেটা হতে দিলেন না দুই সানরাইজার্স ওপেনার জেসন রয় এবং অভিশেক শর্মা

আরও পড়ুন...
  • Share this:

    মুম্বই ইন্ডিয়ানস-  ২৩৫

    সানরাইজার্স হায়দারাবাদ - ১৯৩/৮

    মুম্বই ইন্ডিয়ানস জয়ী ৪২ রানে

    #আবুধাবি: অসাধ্য সাধন করতে গেলে মুম্বই ইন্ডিয়ানসকে সানরাইজার্স হায়দারাবাদকে ৬৫ রানে অলআউট করতে হত। কিন্তু সেটা হতে দিলেন না দুই ওপেনার জেসন রয় এবং অভিশেক শর্মা। দুজনেই প্রথম থেকেই আক্রমণাত্মক ক্রিকেট খেলেন। রয় ৩৪ করে ফিরে গেলেন বোল্টের বলে। কিন্তু পাঁচবারের চ্যাম্পিয়নদের স্বপ্নটা শেষ করে দিলেন পাঁচ ওভারের মধ্যে।

    কলকাতা নাইট রাইডার্স চতুর্থ দল হিসেবে কোয়ালিফাই করে গেল প্লে-অফে। তারা মুখোমুখি বিরাট কোহলির আরসিবি দলের। অভিশেক শর্মা ফিরে গেলেন ৩৩ করে। উইকেট নিলেন জিমি নিশাম। নবি ফিরে গেলেন মাত্র তিন রান করে। আব্দুল সামাদ আউট হয়ে গেলেন ২ রান করে। কিন্তু এরপর মনিশ পান্ডে এবং প্রিয়ম গর্গ একটা পার্টনারশিপ তৈরি করলেন।হোল্ডার ফিরে গেলেন ১ রান করে।

    ম্যাচটা যে সানরাইজার্স জিতবে না জানাই ছিল, কিন্তু কতটা রান তারা করতে পারবে সেটাই দেখার ছিল। গর্গ ২৯ করে ফিরলেন।সানরাইজার্স অধিনায়ক হিসেবে মুম্বইয়ের বিরুদ্ধে অর্ধশতরান করলেন মনিশ পান্ডে।জিতেও সফর শেষ মুম্বইয়ের, প্লে-অফে কেকেআর।শুক্রবার ভাগ্য সঙ্গ দিল রোহিত শর্মাকে। টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিলেন মুম্বই ইন্ডিয়ানস অধিনায়ক।

    ঈশান এবং রোহিত মিলে আগুনের গতিতে শুরু করলেন। বিশেষ করে ঈশান। মাত্র ১৬ বলে ৫০ করে ফেললেন। রোহিত শর্মা অবশ্য রশিদ খানের বলে মারতে গিয়ে নবীর হাতে ধরা পড়লেন ১৮ করে। ঈশান নিজের ধ্বংসলীলা চালিয়ে গেলেন। কিন্তু হার্দিক পান্ডিয়া মাত্র ১০ রান করে ফিরে গেলেন হোল্ডারের বলে। তবে শেষ পর্যন্ত উমরান মালিকের বলে ৮৪ করে ঋদ্ধিমান এর হাতে ক্যাচ দিয়ে ফিরে গেলেন ঈশান।

    পোলার্ড এবং সূর্য রান বাড়ানোর চেষ্টা করলেন। পোলার্ড অভিশেক শর্মার বলে মারতে গিয়ে ১৩ করে ফিরে গেলেন রয়ের হাতে ক্যাচ দিয়ে। পরের বলেই জিমি ফিরে গেলেন নবির হাতে ক্যাচ দিয়ে। ক্রানাল এবং সূর্যকুমার চেষ্টা চালিয়ে গেলেন দলের রান ২০০ পার করার।

    ২৪ বলে অর্ধশত রান পূর্ণ করে ফেললেন সূর্য। উইকেটের চারিদিকে শট খেলতে দেখা গেল তাঁকে। টি টোয়েন্টি বিশ্বকাপের আগে তার ফর্ম খুশি করবে ভারতীয়দের। সানরাইজার্স বোলারদের নিয়ে ছেলেখেলা করলেন সূর্য। উমরান মালিকের বলে হেলমেটে আঘাত পেলেন। শেষ পর্যন্ত ৮২ করে ফিরে গেলেন। চারটি উইকেট পেলেন হোল্ডার।ব্যাট হাতে মনিশ পান্ডে অপরাজিত রইলেন ৬৯ রানে। এবারের মতো সফর শেষ মুম্বইয়ের। বড় নিলামে এবার নজর থাকবে তাদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2021, Mumbai Indians

    পরবর্তী খবর