• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • IPL 2021 CSK CELEBRATED MS DHONIS 200TH IPL MATCH WITH THE TEAM IN SPECIAL MANNER DD

IPL 2021: CSK জার্সিতে ধোনি-র ২০০, সেলিব্রেশন ভিডিও সুপার ভাইরাল

IPL 2021: CSK জার্সিতে ধোনি-র ২০০, সেলিব্রেশন ভিডিও সুপার ভাইরাল

MS Dhoni become first player to play 200 match in IPL in CSK jersey- Photo Courtesy- CSK/Twitter video grab

CSK অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির এদিন ডবল সেলিব্রেশন৷

  • Share this:

    #মুম্বই: আইপিএল ২০২১ ( IPL 2021) শুক্রবার দিন চেন্নাই সুপার কিংসের (CSK)  জন্য খুবই ভালো ছিল৷ দল একতরফা ভাবে ম্যাচ জিতে গিয়েছিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে৷ ২০০ তম ম্যাচ খেললেন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে৷ ম্যাচ জিতে তারা দারুণ পারফরম্যান্স নিয়ে তারা একেবারে লিগ টেবলের লাস্ট বয় থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে৷ ফলে ডবল সেলিব্রেশন হল৷

    প্রথম ম্যাচে চেন্নাইয়ের এই বোলিং অ্যাটাক নিয়ে ছেলেখেলা করেছিলেন পৃথ্বী শ ও শিখর ধাওয়ান। এক ম্যাচে এত পরিবর্তন সেই বোলিংয়ের! চেন্নাইয়ের সেই বোলিং অ্যাটাক পাঞ্জাবের শক্তিশালী ব্যাটিংকে নাস্তানাবুদ করে ছাড়ল। দলে কেএল রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়ালের মতো ব্যাটিং তারকারা রয়েছেন। তবুও পাঞ্জাবের ইনিংশ শেষ হল মাত্র ১০৬ রানে। ওয়াংখেড়ের এই উইকেট ব্যাটিংয়ের জন্য একটু কঠিন ছিল বটে। আর সেটা বোধ হয় আগেভাগেই ধোনি নিজের ক্রিকেটীয় মস্তিষ্কের সাহায্যে বুঝতে পেরেছিলেন। সেই জন্যই তিনি এদিন টসে জিতেও ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। ধোনির ক্রিকেটীয় জ্ঞান আরও একবার তাঁকে জয় এনে দিল। ওয়াংখেড়েতে পাঞ্জাবকে হারিয়ে অনেকটা আত্মবিশ্বাস বাড়িয়ে নিল চেন্নাই সুপার কিংস।

    গত মরশুমে প্লে-অফের টিকিট অর্জন করতে পারেনি সিএসকে। সেই ব্যর্থতা নিয়ে এখনও কথা হচ্ছে। গৌতম গম্ভীর, সঞ্জয় মঞ্জরেকরের মতো অনেকেই ভবিষ্যদবাণী করেছেন, এবারও বেশি দূর যেতে পারবে না সিএসকে। অনেকেই পরোক্ষভাবে বুঝিয়ে দিতে চাইছেন, ধোনি আর আগের মতো নেই। এমনকী ধোনির সাত নম্বরে ব্যাটিং করতে নামা নিয়েও প্রশ্ন উঠছে। অর্থাত্, চারপাশের চাপ সামলে নিজেদের প্রমাণ করতে হবে ধোনি ও তাঁর দলের ক্রিকেটারদের। চাপের মুখে পারফর্ম করা ধোনির কাছে নতুন কিছু নয়। এবারও চেন্নাই নিজেদের নামের সঙ্গে সুবিচার করতে পারবে কি না এখন সেটাই দেখার।

    Published by:Debalina Datta
    First published:

    লেটেস্ট খবর