• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • IPL 2021 ANDRE RUSSELL AND SHAKIB AL HASAN SET TO LEAVE KKR TEAM CAMP BEFORE MAY 23 KNOW WHY DD

IPL 2021: চূড়ান্ত দুসংবাদ, আইপিএলের মাঝপথেই KKR ছেড়ে PSL এ খেলতে চলে যাবেন শাকিব ও রাসেল

IPL 2021: চূড়ান্ত দুসংবাদ, আইপিএলের মাঝপথেই KKR ছেড়ে PSL এ খেলতে চলে যাবেন শাকিব ও রাসেল

Shakib Al Hasan and Andre Russell is set to leave KKR -Photo-File

আর কত দুঃসংবাদ সহ্য করতে হবে? তা বলে আইপিএল মাঝপথে ছেড়ে পিএসএল খেলতে যাবেন!

  • Share this:

    #কলকাতা: KKR- ৭ ম্যাচের শেষে পয়েন্ট মাত্র ৪ ৷  করোনা কালের আইপিএলে   কার্যত আইসিইউতে থাকা কেকেআর যে ধরণের ক্রিকেট খেলছে তাতে ভেন্টিলেশন ঠেকানো বড় চ্যালেঞ্জ ইয়ন মর্গ্যানের দলের৷ আইপিএল প্লেঅফে খেলতে গেলে কেকেআরের কাছে বাকি সব ম্যাচই মরণ বাঁচন৷ গত মরশুমেও প্লে অফে যাওয়া হয়নি শাহরুখ খানের (SRK) দলের৷ তবে মরুশহরের থেকেও এবার দেশের মাটিতে আরও হতশ্রী পারফরম্যান্স কেকেআরের৷ এরমধ্যে মরার ওপর খাঁড়ার ঘা আরও রয়েছে৷ যা খবর পাওয়া যাচ্ছে প্লে অফের আগে অবধি থাকলেও তারপর পাকিস্তানি সুপার লিগে পাড়ি জমাচ্ছেন নাইট ব্রিগেডের দুই তারকা নাইট৷ একজন বাংলাদেশি অলরাউন্ডার শাকিব আল হাসান (Shakib Al Hasan) অন্যজন ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল (Andre Russell)৷

    (IPL 2021 ) আইপিএল শেষ হওয়ার আগেই কলকাতা নাইট রাইডার্সকে মাঝপথে ছেড়ে পাকিস্তান প্রিমিয়ার লিগ খেলতে যাচ্ছেন দুই অলরাউন্ডার আন্দ্রে রাসেল ও শাকিব আল হাসান। খাদের কিনারা থেকে ঘুরে যদি নাইটরা প্লে-অফের টিকিট পায় তাহলে নাইট ফ্যানদের মাথায় হাত৷  কারণ গুরুত্বপূর্ণ পর্বের  সেই ম্যাচগুলোতে রাসেল ও শাকিবকে না পেতে চলেছে কেকেআর।

    পাকিস্তান সুপার লিগে (PSL) টম ব্যান্টনের বদলি হিসেবে রাসেল কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সে খেলবেন। অন্যদিকে রশিদ খানের বদলে শাকিব লাহোর কালান্দার্সে যোগ দেবেন। আগামী ২ জুন থেকে পিএসএল-দ্বিতীয় পর্ব শুরু হবে। চলবে ২০ জুন পর্যন্ত। বায়োবাবলের মধ্যে থাকতে হবে ক্রিকেটারদের আর পাকিস্তানে বাইরে থেকে আসা ক্রিকেটারদের জন্য ৭ দিনের কোয়ারেন্টাইন পিরিয়ড ধার্য করা হয়েছে৷ ফলে টুর্নামেন্টের  জন্য সব ক্রিকেটারের বায়োবাবলে ঢোকার আগে কোয়ারেন্টাইন পিরিয়ডে যাওয়ার সময়ের শেষ তারিখ ২৩ মে৷ করোনা অতিমারির দাপটে পিএসএল শুরু হলেও তা মাঝপথেই থামাতে হয়েছিল৷ কারণ সেসময় প্রচুর ক্রিকেটার করোনা পজিটিভ হতে শুরু করেছিলেন৷ মার্চের ৪ তারিখের পরে একসঙ্গে ৭ জন পজিটিভ হওয়ায় টুর্নামেন্ট বন্ধের সিদ্ধান্ত নিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড৷ এবার ফের টুর্নামেন্ট শুরু করা হবে  এই বিষয়ে সরকারি ঘোষণা করা হয়েছে।

     নাইটদের গ্রুপ পর্বের শেষ ম্যাচ  ২১ মে৷ প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ৷ শাহরুখ খানের ছেলেরা যেভাবে হতাশজনক পারফরম্যান্সকেই ধারাবাহিক করে ফেলেছে সেখানে অন্য কিছু হওয়া কার্যত মিরাকেল৷ তাই  রাউন্ড রবিন লিগের সব ম্যাচেই রাসেল ও শাকিবকে পাবে কলকাতা।

    Published by:Debalina Datta
    First published: