• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • HARSHAL PATEL SECURES 5 WICKETS FOR RCB AS MUMBAI PUTS FIGHTING TOTAL ON BOARD IN OPENING MATCH RRC

IPL 2021: লিন, সূর্যদয়ের ব্যাটে চ্যালেঞ্জিং রান মুম্বইয়ের

IPL 2021: লিন, সূর্যদয়ের ব্যাটে চ্যালেঞ্জিং রান মুম্বইয়ের

বাউন্ডারি মারার পথে সূর্যকুমার

আরসিবির হয়ে দুর্দান্ত বল করলেন হার্শাল প্যাটেল। পাঁচ উইকেট তুলে নিলেন।

  • Share this:

    মুম্বই ইন্ডিয়ান্স - ১৫৯/৯

    #চেন্নাই: আইপিএলের 'এল ক্লাসিকো'। বিরাট কোহলি বনাম রোহিত শর্মা। মুম্বই বনাম বেঙ্গালুরু। লাল বনাম নীলের লড়াই। যদিও চ্যাম্পিয়নশিপের বিচারে দুই দলের লড়াই চলে না, তবুও একাধিক দুরন্ত ক্রিকেটার থাকাটা দুই দলের প্রধান আকর্ষণ। একদিকে যদি থাকেন রোহিত শর্মা, সূর্যকুমার, পোলার্ড, হার্দিক পান্ডিয়া র মত তারকা, অন্যদিকে বিরাট কোহলি, ওয়াশিংটন, সিরাজ, জেমিসন দের মত তারকা। পয়সা উসুল ছাড়া আবার কী? উদ্বোধনী ম্যাচে টস জিতে বল করার সিদ্ধান্ত নেওয়ার পর বিরাট কোহলির মুখে বড় হাসি দেখা দিয়েছিল।

    ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জিতলেও টসে বারবার হারতে হয়েছিল বিরাটকে। কুইন্টন ডি কক কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছেন, তাই এদিন খেলতে পারেননি। রোহিতের সঙ্গে মুম্বইয়ের হয়ে ওপেন করেন ক্রিস লিন। দুজনে মিলে বেশ ভাল শুরু করেছিলেন। যদিও চিদাম্বরম স্টেডিয়ামের উইকেটে বল পড়ে ধীরে আসছিল ব্যাটে। রোহিত একটি বাউন্ডারি এবং একটি ওভার বাউন্ডারি মেরে সবে ভয়ঙ্কর হয়ে ওঠার ইঙ্গিত দিচ্ছিলেন। এমন সময় ব্যক্তিগত ১৯ রানের মাথায় রান আউট হয়ে ফিরে যেতে হল মুম্বই অধিনায়ককে। লিনের ভুল কলে সারা দিয়ে ভুল করলেন রোহিত। বিরাটের থ্রো ধরে উইকেট ভেঙে দিলেন চাহাল। মুখে ষ্পষ্ট হতাশা নিয়ে ফিরে গেলেন হিটম্যান।

    সূর্যকুমার এসেই প্রথম বলে বাউন্ডারি মারলেন। লিন এবং সূর্য মিলে ৭০ রানের পার্টনারশিপ গড়লেন। জে মি সনের বলে ৩১ করে উইকেটের পেছনে ধরা পড়লেন সূর্য। লিন মাত্র ১ রানের জন্য অর্ধশতরান হাতছাড়া করলেন। ওয়াশিংটনের বলে মারতে গিয়ে সোজা ওপরে উঠে গেল বল। পেছনদিকে অনেকটা দৌড়ে দুর্দান্ত ক্যাচ নিলেন ওয়াশিংটন নিজেই। হার্দিক পান্ডিয়া দুটি বাউন্ডারি মারলেও হার্শাল প্যাটেলের বলে এলবি হয়ে ফিরে গেলেন ১৩ করে। প্রায় একটা ফুলটস বল লাইন মিস করে আউট হলেন।

    ঈশান কিষান ফিরে গেলেন ২৮ করে। দুটি বাউন্ডারি এবং একটি ওভার বাউন্ডারি মারলেন ঈশান। প্যাটেলের বলে এলবি হয়ে ফিরলেন। শেষ তিন ওভার পোলার্ড এবং ক্রুনাল চেষ্টা করে গেলেন মুম্বইয়ের রান বাড়িয়ে নিয়ে যাওয়ার। এই ধরণের উইকেটে ১৬০ রানের ওপর যে কোনও রান চ্যালেঞ্জিং। পোলার্ড ফিরে গেলেন মাত্র সাত রান করে। একই রান ক্রুনালের।যদিও দ্বিতীয়ার্ধে স্পিনাররা সাহায্য পাবেন, সেক্ষেত্রে দেখতে হবে রাহুল চাহার এবং ক্রুনালকে কী ভাবে  সামলান বিরাট, ডিভিলিয়ার্সরা। বোল্ট এবং বুমরার ওপর নির্ভর করছে মুম্বইয়ের ভাগ্য। সম্মানের লড়াইয়ে কে বাজিমাত করে তা জানতে নজর থাকবে দ্বিতীয় ইনিংসে।আরসিবির হয়ে দুর্দান্ত বল করলেন হার্শাল প্যাটেল। পাঁচ উইকেট তুলে নিলেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর