Ipl 2021: মিথ্যেবাদী, রিক্সাওয়ালা বলে আক্রমণ পান্ডিয়াকে, এমন কী করলেন মুম্বইয়ের অলরাউন্ডার!

Ipl 2021: মিথ্যেবাদী, রিক্সাওয়ালা বলে আক্রমণ পান্ডিয়াকে, এমন কী করলেন মুম্বইয়ের অলরাউন্ডার!

কেউ কেউ লিখলেন, হার্দিক পান্ডিয়াকে তাঁরা আজ থেকে আর শ্রদ্ধা করেন না।

কেউ কেউ লিখলেন, হার্দিক পান্ডিয়াকে তাঁরা আজ থেকে আর শ্রদ্ধা করেন না।

  • Share this:

    #চেন্নাই: আমাদের কি ধৈর্যে ঘাটতি পড়ছে! নাকি সোশ্যাল মিডিয়া মারফত অপরকে অশ্রদ্ধা জানানো খুব সহজ হয়ে দাঁড়িয়েছে! সামান্য কোনও ব্যাপারেই আমরা কি এখন বেশি প্রতিক্রিয়া জাহির করে ফেলি! অনেক সময় তো লঘু পাপে গুরু দণ্ডও হয়ে যায়। ঠিক এমনটাই হল মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে। মুম্বই বনাম দিল্লি ম্যাচে হার্দিক পান্ডিয়ার একটি ক্যাচ ক্লেম নিয়ে যত গন্ডগোল। দিল্লি ক্যাপিটালস-এর ইনিংসে প্রথম ওভারেই শিখর ধাওয়ানের ক্যাচ ধরেছেন বলে দাবী করেছিলেন হার্দিক পান্ডিয়া। তবে থার্ড আম্পায়ার তাঁর সেই দাবি নস্যাত্ করেন।

    ম্যাচ শেষ হওয়ার পর পান্ডিয়ার সেই ক্যাচের দাবি নিয়ে ক্ষোভ উগরে দেয় নেটিজেনরা। ১৩৮ রান তাড়া করতে নেমেছিল দিল্লি। শিখর ধাওয়ান ও পৃথ্বী শ ওপেনিং জুটি হিসেবে নেমেছিলেন। কিন্তু ইনিংসর প্রথম ওভারের শেষ বলে শিখর ধাওয়ান হাওয়ায় শট খেলে ফেলেন। ধাওয়ানের ক্যাচ ধরেছেন বলে দাবী করেন পান্ডিয়া। তবে সেটা পুরোপুরি ক্লিন ক্যাচ ছিল না। বলের বেশিরভাগ অংশই মাঠের ঘাস ছুঁয়ে ফেলেছিল। হার্দিক পান্ডিয়ার সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের অন্য সদস্যরাও আউটের আপিল করেন। এরপর সেই দাবী যায় থার্ড আম্পায়ারের কাছে। তিনি রিপ্লে দেখে জানিয়ে দেন, হার্দিক পান্ডিয়া বল ধরেছিলেন বটে! তবে বলের বেশিরভাগ অংশ মাটিতে ছিল। থার্ড আম্পায়ার শিখর ধাওয়ানকে নট আউট বলে জানিয়ে দেন।

    এরপরই আম্পায়ারের সিদ্ধান্তে পান্ডিয়া হতাশা প্রকাশ করেন। শেষ পর্যন্ত পান্ডিয়ার সেই ক্যাচ নিয়ে তাঁকে যা খুশি বলে আক্রমণ করেন একদল ক্রিকেট সমর্থক। মিথ্যেবাদী থেকে শুরু করে রিক্সাওয়ালা, সব কিছুই শুনতে হল পান্ডিয়াকে। কেউ কেউ লিখলেন, হার্দিক পান্ডিয়াকে তাঁরা আজ থেকে আর শ্রদ্ধা করেন না। অনেক সময় ফিল্ডার-এর পক্ষে ক্যাচ ঠিকঠাক জাজ্ করা সম্ভব হয় না। তখন যে কোনো ফিল্ডার ক্যাচ ধরেছেন বলে দাবি করে বসেন। কারণ তাঁরা ভাবেন, ক্যাচ ধরে ফেলেছেন। এক্ষেত্রে পান্ডিয়াও হয়তো সেরকমই ভেবেছিলেন। তিনি কি জানতেন যে বল মাটি ছুঁয়েছিল! তিনি কি সত্যিটা জেনেও আউটের আপিল করেছিলেন! এমন প্রমাণ কোথাও নেই। কিন্তু একটা মাত্র ক্যাচের আপিলের জেরে তাঁকে যে এমন সব মন্তব্য শুনতে হবে, তা হয়তো তিনি ভাবেননি।

    Published by:Suman Majumder
    First published: