IPL 2021: ১০৭৯ দিন পর প্রথম ছক্কা! RCB-র ১৪ কোটির তারকার মুখে হাসি ফিরল

IPL 2021: ১০৭৯ দিন পর প্রথম ছক্কা! RCB-র ১৪ কোটির তারকার মুখে হাসি ফিরল

এতদিন পর ছক্কা হাঁকালেন।

এতদিন পর ছক্কা হাঁকালেন।

  • Share this:

    #চেন্নাই: ২০২০ সালের আইপিএল তিনি যত তাড়াতাড়ি সম্ভব ভুলে যেতে চাইবেন নিশ্চয়ই! গত মরশুমে ১৩ টি ম্যাচ খেলে মাত্র ১০৮ রান করেছিলেন তিনি। এমনকী গোটা টুর্নামেন্ট জুড়ে একটি ছক্কাও হাঁকাতে পারেননি সেবার। গত মরশুমে তিনি খেলেছিলেন কে এল রাহুলের ক্যাপ্টেন্সিতে কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে। ২০২০ আইপিএলে ব্যর্থতার পর তাঁকে রিলিজ করে দেয় পঞ্জাব। এবার তিনি খেলছেন বিরাট কোহলির দলে। আরসিবি আইপিএল নিলামে তাঁকে দলে নিয়েছে ১৪.২৫ কোটি টাকায়। এবার কিন্তু প্রথম ম্যাচেই ছক্কা হাঁকিয়ে দিলেন অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েল।

    ১০৭৯ দিন পর ছক্কা হাঁকিয়ে তাঁর মুখে এখন চওড়া হাসি। চেন্নাইতে প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স-এর বিরুদ্ধে জিতেছে আরসিবি। কোহলি এন্ড কোং এই ম্যাচে জিতে টুর্নামেন্টের শুরুতেই অনেকটা আত্মবিশ্বাস বাড়িয়ে ফেলল। পাঁচবারের চ্যাম্পিয়ন রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সকে প্রথম ম্যাচেই হারানো তো আর চাট্টিখানি কথা নয়! আর প্রথম ম্যাচেই দলের অন্যতম সেরা তারকা গ্লেন ম্যাক্সওয়েল ২৮ বলে ৩৯ রান করলেন। আরসিবির প্রথম ম্যাচে জয়ে তাঁরও একটা ভূমিকা ছিল বলা চলে। তবে এই ম্যাচে সবথেকে বেশি কথা হল এবি ডিভিলিয়ার্স ও হর্ষল প্যাটেলকে নিয়ে। ব্যাট ও বলে এই দু'জন ম্যাচ জমিয়ে দিলেন।

    ম্যাচ শেষে ম্যাক্সওয়েল বললেন, ''গতবছর একটাও ছক্কা হাঁকাতে পারিনি। সেই কথাটা বিরাট কোহলি আমাকে মনে করিয়ে দিয়েছিল কিছুদিন আগেই। এবার প্রথম ছক্কা মেরেই মনে হল আমি আবার ফিরে এসেছি। প্রথম ম্যাচে জয় অবশ্যই ভাল। তবে এই ছন্দ ধরে রাখতে হবে। ক্যাপ্টেনকে নন-স্ট্রাইকার এন্ড-এ নিয়ে খেলার মজাই আলাদা। বিরাট কোহলি উইকেটের অন্য পাশে থাকলে কাজটা অনেক সহজ হয়ে যায়।"

    Published by:Suman Majumder
    First published: