হোম /খবর /খেলা /
চার বছর আগে জাদেজাকে নিয়ে করা ধোনির ভবিষ্যদ্বাণী মিলল! পুরনো Tweet ভাইরাল

CSK vs RR: চার বছর আগে জাদেজাকে নিয়ে করা ধোনির ভবিষ্যদ্বাণী মিলে গেল! পুরনো Tweet ভাইরাল

কে জানত চার বছর পর ধোনির সেই ভবিষ্যদ্বাণী মিলে যাবে!

  • Last Updated :
  • Share this:

#চেন্নাই:

চার বছর আগে ধোনি তাঁর সম্পর্কে এমন ভবিষ্যদ্বাণী করেছিলেন। কে জানত চার বছর পর ধোনির সেই ভবিষ্যদ্বাণী মিলে যাবে! চলতি আইপিএলে রবীন্দ্র জাদেজার অলরাউন্ড পারফরম্যান্স নিয়ে আলোচনা হচ্ছে। রাজজস্থানের বিরুদ্ধে সোমবার দুর্দান্ত পারফরম্যান্স করেছেন জাদেজা। দুটি উইকেট নেওয়া ছাড়াও চারটি ক্যাচ ধরেছেন তিনি। বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় রবীন্দ্র জাদেজা এই ম্যাচে চারটি ক্যাচ ধরেছিলেন। রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংস-এর ম্যাচের পর থেকেই এমএস ধোনির চার বছরের পুরনো একটি টুইট ভাইরাল হচ্ছে।

২০১৩ সালের ৯ এপ্রিল সেই টুইট করেছিলেন ধোনি। ২০১২ থেকে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন জাদেজা। জাতীয় দল হোক বা চেন্নাই সুপার কিংস, ধোনি ও জাদেজার পার্টনারশিপ অনেকদিনের। জাদেজাকে নিয়ে মাঠ ও মাঠের বাইরে মাঝে মধ্যেই মশকরা করেন ধোনি। চার বছর আগেও ঠাট্টা করে ধোনি সেই টুইট করেছিলেন। সেই টুইটে ধোনি লিখেছিলেন, স্যার জাদেজা ক্যাচ ধরার জন্য মাঠে দৌড়াদৌড়ি করে না। বল নিজে থেকেই মাঠে রবীন্দ্র জাদেজাকে খুঁজে নেয়। আর ওর হাতে এসে পড়ে। এই ম্যাচেও যেন তাই হল! রবীন্দ্র জাদেজা যেখানে ফিল্ডিং করতে গেলেন সেখানেই তাঁকে লক্ষ্য করে ক্যাচ তুললেন রাজস্থানের ব্যাটসম্যানরা। আর একটিও ক্যাচ মিস করলেন না জাদেজা।

চার বছর আগের টুইট

মনন বোহর, রিয়ান পরাগ, ক্রিস মরিস ও জয়দেব উনাদকারের ক্যাচ ধরলেন জাদেজা। উনাদকারের ক্যাচ ধরার পর অভিনব স্টাইলে সেলিব্রেশন করেন জাদেজা। জাদেজা চারটি আঙ্গুল তুলে ইশারা করেন। অর্থাৎ এই ম্যাচে যে তিনি চারটি ক্যাচ ধরেছেন সেটা বুঝিয়ে দেন। এর পরই রবীন্দ্র জাদেজা কাউকে একটা ফোন করার মতো ইশারা করেন। তাঁর সেই সেলিব্রেশন ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছে। এর আগেও ছজন ক্রিকেটার আইপিএলের একটি ম্যাচে চারটি ক্যাচ ধরেছেন। ২০০৮ সালে মুম্বই ইন্ডিয়ান্সের সচিন তেন্ডুলকার কলকাতার বিরুদ্ধে চারটি ক্যাচ ধরেছিলেন। ডেভিড ওয়ার্নার দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে ২০১০ সালে রাজস্থানের বিরুদ্ধে চারটি ক্যাচ ধরেছিলেন। এছাড়া জ্যাক ক্যালিস, রাহুল তেওটিয়া, ডেভিড মিলার ও ফাফ ডুপ্লেসি আইপিএলে একটি ম্যাচে চারটি করে ক্যাচ ধরেছেন।

Published by:Suman Majumder
First published:

Tags: IPL, IPL 2021