IPL 2021: MI vs DC: তারকাদের লড়াই! দেখে নিন মুম্বই-দিল্লির প্রথম একাদশ

IPL 2021: MI vs DC:  তারকাদের লড়াই! দেখে নিন মুম্বই-দিল্লির প্রথম একাদশ

প্রথমে ব্যাটিং করবে মুম্বই।

প্রথমে ব্যাটিং করবে মুম্বই।

  • Share this:

    #চেন্নাই: ইতিমধ্যে চিপেকর উইকেটে তিনটি ম্যাচ খেলে ফেলেছে মুম্বই। এটা কি অ্যাডভান্টেজ! মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেট ডিরেক্টর জাহির খান ম্যাচ শুরুর আগে জানালেন, অবশ্যই অ্যাডভান্টেজ। কারণ এই উইকেটে প্রথম ম্যাচে খেলতে নামলে ব্যাটসম্যানদের অসুবিধায় পড়তে হবে। তবে সব থেকে বেশি মুশকিলে পড়তে হবে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নামা ব্যাটসম্যানদের। আজ চিপেকর উইকেেটে প্রথম ম্যাচ খেলতে নামছে ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস। একে তো কঠিন উইকেট। তার উপর কঠিন প্রতিপক্ষ। তার থেকেও বড় কথা, এদিন টস জিততে পারলেন না পন্থ। তিনি নিজেও স্বীকার করলেন, এই উইকেটে প্রথম ব্যাটিং করতে পারলে ভাল। কারণ এবার আইপিএলে চিপকের উইকেটের সঙ্গে শিশির নিয়েও সমস্যায় পড়ছেন পরে ব্যাটিং করা দল।

    এবারের আআইপিএল অন্যবারের মতো নয়। কারণ এবার একে তো করেনার উত্পাতের মাঝে টুর্নামেন্ট হচ্ছে। মাঠে দর্শক নেই। গ্যালারিতে ক্রিকেটভক্ত, সমর্থকদের সেই উন্মাদনা নেই। ফাঁকা স্টেডিয়ামে ম্যাচ খেলতে হচ্ছে প্রতিটি দলকে। তার থেকেও বড় কথা, এবার আইপিএলে বড় ইনিংসের দেখা তেমন নেই। এখনও পর্যন্ত বড় ইনিংস হয়েছে মাত্র দুটি ম্যাচে। চিপকের স্পিনিং ট্র্যাকে বড় শট খেলতে গিয়ে ক্যাচ তুলে দিচ্ছেলন ব্যাটসম্যানরা। তার উপর চিপকের বাউন্ডারি লাইনও অনেকটাই দূরে। অন্যবার আইপিএল মানে ব্যাটসম্যানদের দাপাদাপি থাকে। এবার কিন্ত বোলারদেের দাপট রয়েছে। জসপ্রিত বুমরা, ট্রেন্ট বোল্টের মতো পেসাররা রয়েছেন মুম্বইয়ে। অন্যদিকে, কাগিসো রাবাডা, আবেশ খানের মতো পেসার রয়েছে দিল্লির হাতে।

    মুম্বইয়ের প্রথম একাদশ- কুইন্টন ডি কক, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, জয়ন্ত যাদব, জসপ্রিত বুমরা, ট্রেন্ট বোল্ট।

    দিল্লির প্রথম একাদশ- পৃথ্বী শ, শিখর ধাওয়ান, স্টিভ স্মিথ, ঋষভ পন্থ, মার্কাস স্টয়নিস, সিমরন হেটমায়ার, এল যাদব, আর অশ্বিন, কাগিসো রাবাডা, আবেশ খান।

    Published by:Suman Majumder
    First published: