IPL 2021: রবিবার থেকে আইপিএলে ডাবল হেডার, আগামী ১১ দিনের সূচি দেখে নিন

IPL 2021: রবিবার থেকে আইপিএলে ডাবল হেডার, আগামী ১১ দিনের সূচি দেখে নিন

১৮ এপ্রিল থেকে ডাবল হেডার।

১৮ এপ্রিল থেকে ডাবল হেডার।

  • Share this:

    #মুম্বই: ৯ এপ্রিল থেকে শুরু হয়েছে আইপিএল। এতদিন একটি করেই ম্যাচ চলছিল রোজ। ১৮ এপ্রিল থেকে ডাবল হেডার। অর্থাত্, দুটো করে ম্যাচ। প্রথম ম্যাচ আরসিবি বনাম কেকেআর। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দিল্লি-পাঞ্জাব। এবার ছটি দল দুপুরে তিনটি করে এবং বাকি দুটি দল সন্ধ্যেয় দুটি করে ম্যাচ খেলবে ১১ দিন। দুপুরের ম্যাচ শুরু হবে ৩.৩০ থেকে। সন্ধ্যের ম্যাচ সাড়ে সাতটা থেকে। দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংসের দুটি করে ম্যাচ দুপুরে খেলা হবে। আরসিবি, রাজস্থান রয়্যালস, পাঞ্জাব কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বই, কেকেআরের তিনটি করে ম্যাচ হবে দুপুরে।

    করোনার জন্য এবার ছটি ভেনুতে আইপিএল চলছে। মুম্বই, চেন্নাই, কলকাতা, ব্যাঙ্গালোর, আহমেদাবাদ ও দিল্লিতে ম্যাচ হবে। এবার কোনও দলই ঘরের মাঠে খেলার সুবিধা পাচ্ছে না। দর্শকশূন্য স্টেডিয়ামে হচ্ছে ম্যাচ। ১১ দিন ডাবল হেডারের সূচি দেখে নেওয়া যাক-

    ১৮ এপ্রিল- আরসিবি-কেকেআর- চেন্নাই, দুপুর সাড়ে তিনটে। ১৮ এপ্রিল- দিল্লি ক্যাপিটালস-পাঞ্জাব কিংস- মুম্বই, সন্ধ্যে সাড়ে সাতটা।

    ২১ এপ্রিল- পাঞ্জাব কিংস-সানরাইজার্স হায়দরাবাদ- চেন্নাই, দুপুর সাড়ে তিনটে। ২১ এপ্রিল- কেকেআর-চেন্নাই সুপার কিংস- মুম্বই, সন্ধ্যে সাড়ে সাতটা।

    ২৫ এপ্রিল- চেন্নাই সুপার কিংস-আরসিবি- মুম্বই, দুপুর সাড়ে তিনটে। ২৫ এপ্রিল- সানরাইজার্স-দিল্লি- চেন্নাই, সন্ধ্যে সাড়ে সাতটা।

    ২৯ এপ্রিল- মুম্বই ইন্ডিয়ান্স-রাজস্থান রয়্যালস- দিল্লি, দুপুর সাড় তিনটে। ২৯ এপ্রিল- আহমেদাবাদ, সন্ধ্যে সাড়ে সাতটা।

    ২ মে- রাজস্থান রয়্যালস-সানরাইজার্স হায়দরাবাদ- দিল্লি, দুপুর সাড়ে তিনটে। ২ মে- পাঞ্জাব কিংস-দিল্লি ক্যাপিটাস- আহমেদাবাদ, সন্ধ্যে সাড়ে সাতটা।

    ৮ মে- কেকেআর-দিল্লি-আহমেদাবাদ, দুপুর সাড়ে তিনটে। ৮ মে-রাজস্থান রয়্যালস-মুম্বই ইন্ডিয়ান্স- দিল্লি, সন্ধ্যে সাড়ে সাতটা।

    ৯ মে- চেন্নাই সুপার কিংস-পাঞ্জাব- ব্যাঙ্গালোর, দুপুর সাড়ে তিনটে। ৯ মে- আরসিবি-সানরাইজার্স- কলকাতা, সন্ধ্যে সাড়ে সাতটা

    ১৩ মে- মুম্বই-পাঞ্জাব, ব্যাঙ্গালোর, দুপুর সাড়ে তিনটে ১৩ মে- সানরাইজার্স-রাজস্থান- কলকাতা, সন্ধ্যে সাড়ে সাতটা।

    ১৬ মে- রাজস্থান রয়্যালস-আরসিবি-কলকাতা, দুপুর সাড়ে তিনটে ১৬ মে- চেন্নাই-মুম্বই- ব্যাঙ্গালোর, সন্ধ্যে সাড়ে সাতটা।

    ২১ মে- কেকেআর-সানরাইজার্স- ব্যাঙ্গালোর, দুপুর সাড়ে তিনটে ২১ মে- দিল্লি-সিএসকে- কলকাতা, সন্ধ্যে সাড়ে সাতটা।

    ২৩ মে- মুম্বই ইন্ডিয়ান্স-দিল্লি ক্যাপিটালস-কলকাতা, দুপুর সাড় তিনটে ২৩ মে- আরসিবি-চেন্নাই- কলকাতা, সন্ধ্যে সাড়ে সাতটা।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর