IPl 2021: ৫০ বলে ৯০! IPL যুদ্ধের দামামা আগেই বাজিয়ে দিলেন KKR-এর প্রাক্তন অধিনায়ক

IPl 2021: ৫০ বলে ৯০! IPL যুদ্ধের দামামা আগেই বাজিয়ে দিলেন KKR-এর প্রাক্তন অধিনায়ক

  • Share this:

    #মুম্বই:

    আইপিএল যুদ্ধের দামামা বাজিয়ে দিলেন কেকেআরের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক। নাইটদের উইকেটকিপার-ব্যাটসম্যান আইপিএল শুরুর আগে ঝোড়ো ইনিংস খেললেন তিনি। প্র্যাকটিস ম্যাচে ৫০ বলে ৯০ রান করলেন ডিকে। গত মরসুমে দীনেশ কার্তিকের পারফরম্যান্স নিয়ে সমালোচনা হয়েছিল। গতবার ১৪টি ইনিংসে মাত্র ১৬৯ রান করেছিলেন তিনি। তবে কয়েকদিন আগে সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টিতে কার্তিক ১৮৩ রান করেছিলেন। তার গড় ছিল ৬১।

    বৃহস্পতিবার একটি প্র্যাকটিস ম্যাচে মাত্র ৫০ বলে ৯০ রানের ঝড়ো ইনিংস খেললেন তিনি। ডিকের ইনিংসের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কলকাতা নাইট রাইডার্সের তরফে দীনেশ কার্তিকের সেই ইনিংসের ভিডিও শেয়ার করা হয়েছে। এর আগে পারফরম্যান্স নিয়ে প্রশ্ন ওঠার পর আচমকাই অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন কার্তিক। তার জায়গায় নাইটদের অধিনায়ক হয়েছিলেন ইয়ন মরগ্যান। এবার অবশ্য নাইটদের টিম অনেক বেশি ব্যালান্সড। বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার শাকিব আল হাসান রয়েছেন দলে। বোলিংয়ের পাশাপাশি মিডল অর্ডারেও দলকে ভরসা জোগাতে পারেন তিনি। এছাড়া ডেথ ওভারে কার্তিক ও মরগ্যান কার্যকরী হতে পারেন।

    এবারও নাইটদের হয়ে ওপেন করতে পারেন নিতীশ রানা। তাছাড়া শুভমান গিলও এবার ভাল ফর্মে রয়েছেন। দলে প্যাট কামিন্সের মতো পেসার রয়েছেন। মুম্বাই ও বেঙ্গালুরুর প্লেয়িং কন্ডিশন-এ আরেক পেসার লকি ফার্গুসন কার্যকরী হতে পারেন। কেকেআরের সহকারী কোচ অভিষেক নায়ার দাবি করেছেন, এবার তাদের দলে ভারসাম্য রয়েছে। তবে ক্রিকেটারদের ফর্ম নিয়ে তো চিন্তা থাকেই।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর