• associate partner
corona virus btn
corona virus btn
Loading

সহযাত্রীকে বিজনেস ক্লাসের সিট ছেড়ে দিয়ে ইকোনমি ক্লাসে আমিরশাহি গেলেন ধোনি !

সহযাত্রীকে বিজনেস ক্লাসের সিট ছেড়ে দিয়ে ইকোনমি ক্লাসে আমিরশাহি গেলেন ধোনি !

এমনটা বোধহয় শুধু মাত্র ধোনিই করতে পারেন। ফের একবার ভক্তদের মন জয় করলেন মাহি।

  • Share this:

#চেন্নাই: মহেন্দ্র সিং ধোনি , আর খেলবেন না ৷ এটা ভেবেই মনমরা হয়ে পড়েছেন সারা বিশ্বে ছড়িয়ে থাকা তাঁর ভক্তরা ৷ সংযুক্ত আরব আমিরশাহিতে আসন্ন আইপিএলে অবশ্য চেন্নাই সুপার কিংসের অধিনায়ককে খেলতে দেখা যাবে ৷ ১৯ সেপ্টেম্বরের অপেক্ষায় তাই ক্রিকেটপ্রেমীরা ৷ ওই দিন থেকেই শুরু হবে ক্রিকেটের ক্রোড়পতি লিগ ৷ এর মধ্যেই ফের একবার ধোনিতে মুগ্ধ হল গোটা দেশ। ধোনি সব সময় একজন মাটির মানুষ। সহজ সরল জীবনই তাঁর পছন্দের।

সম্প্রতি চেন্নাইতে ৬ দিনের ট্রেনিং শেষ করে আইপিএল-এর জন্য আরব আমিরশাহিতে উড়ে যাচ্ছিল চেন্নাই সুপার কিংসের গোটা টিম। বিমানে ধোনির সিট বুক করা হয়েছিল বিজনেস ক্লাসে। বাকি দলের সদস্যরা সকলেরই ইকোনমি ক্লাসের টিকিট। ইকোনমি ক্লাসের টিকিট ছিল চেন্নাই সুপার কিংসের ডিরেক্টর কে জর্জ জনের।

ধোনি হঠাৎ জর্জের কাছে যান। বলেন, 'তোমার পা খুব লম্বা, তুমি আমার সিটে গিয়ে বসো। আমি তোমার সিটে বসছি।' ধোনির মুখে এই কথা শুনে CSK-এর ডিরেক্টর তো অবাক। কি আর করা ধোনি বলছেন যখন যেতে তো হবেই। তবে কিছুক্ষণ পরে বিষয়টা স্পষ্ট হল। ধোনি নিজের সিট বদলে নিলেন, কারণ তিনি টিমের বাকি সদস্যদের সঙ্গে বিমানে সময় কাটাতে চান। নানা রকম গল্পে মেতে উঠলেন তিনি। টিম মেম্বারদের সঙ্গে আড্ডায় মশগুল ধোনি। এই ঘটনাটি নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন CSK-র ডিরেক্টর নিজে। তিনি গোটা ঘটনাটা তুলে ধরেছেন ট্যুইটারে। একটি ভিডিও শেয়ারও করেছেন। যা ইতিমধ্যে ভাইরাল। আসলে এমনটা বোধহয় শুধু মাত্র ধোনিই করতে পারেন। ফের একবার ভক্তদের মন জয় করলেন মাহি।

Published by: Piya Banerjee
First published: August 22, 2020, 10:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर