• HOME
  • »
  • NEWS
  • »
  • ipl
  • »
  • DEEPAK CHAHAR TAKES FOUR WICKET AGAINST KKR SMJ

CSK vs KKR : দীপক চাহারের চার উইকেট, ধুঁকছে কেকেআর

গত চারটি ম্যাচের মধ্যে তিনটিতেই কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে চেন্নাই সুপার কিংস।

  • News18 Bangla
  • | April 21, 2021, 23:23 IST
    facebookTwitterLinkedin
    LAST UPDATED 3 MONTHS AGO

    AUTO-REFRESH

    HIGHLIGHTS

    23:19 (IST)

    ২০৩ রানে শেষ কেকেআরের ইনিংস।

    23:17 (IST)

    ১৯ ওভারে কেকেআর ২০১।

    23:14 (IST)

    রান আউট হলেন বরুণ চক্রবর্তী। শূন্য রানে।

    23:10 (IST)

    ১৮ ওভারে ১৯৩ কেকেআর। কামিন্স খেলছেন ৫৮ রানে।

    23:4 (IST)

    ১৭ ওভারে ৮ উইকেট হারিয়ে কলকাতা ১৮২।

    23:0 (IST)

    ২ বলে শূন্য করে আউট নাগরকোটি।

    22:56 (IST)

    ১৬ ওভারে ১৭৬ কেকেআর।

    22:51 (IST)

    ২৪ বলে ৪০ করে আউট দীনেশ কার্তিক। ১৫ ওভারে ১৪৬ কেকেআর।

    22:45 (IST)

    ১৪ ওভারে ১৩৮ কলকাতা। 

    22:39 (IST)

    ১৩ ওভারে ১২৭ কলকাতা। 

    #মুম্বই: চলতি আইপিএলের ১৫ নম্বর ম্যাচ। তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস বনাম দুবারের বিজয়ী কলকাতা নাইট রাইডার্স। গত দুটি ম্যাচে জিতে আত্মবিশ্বাসী সিএসকে। দলের একাধিক ক্রিকেটার দারুণ ফর্মে রয়েছেন। বিশেষ করে রবীন্দ্র জাদেজা। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং- যে কোনও বিভাগে তিনি এখন অপ্রতিরোধ্য হয়ে উঠেছেন। এদিকে কলকাতা নাইট রাইডার্স গত দুটি ম্যাচই হারের সম্মুখীন হয়েছে। আন্দ্রে রাসেল, শাকিব আল হাসান থেকে শুরু করে দলের ক্যাপ্টেন ইয়ন মরগ্যান, অনেকেরই পারফরম্যান্স নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠে গিয়েছে।

    একদিকে চেন্নাই চাইবে জয়ের হ্যাটট্রিক করতে। আরেকদিকে কেকেআর চাইবে এই ম্যাচ জিতে চাপমুক্ত হতে। ফলে আজ যে লড়াই জমজমাট, তা আর বলার অপেক্ষা রাখে না।

    মুখোমুখি সাক্ষাতে কেকেআরের বিরুদ্ধে সিএসকে-র রেকর্ড বেশ ভাল। এই দুই দলের মধ্যে আইপিএলে এখনও পর্যন্ত ২৩ টি ম্যাচ খেলা হয়েছে। চেন্নাই জিতেছে ১৪টি। কেকেআর নটি। গত চারটি ম্যাচের মধ্যে তিনটিতেই কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। তবে অনেক সময় পরিসংখ্যান দিয়ে সব কিছু বিচার করা যায় না। আর সেই প্রমাণ আগেও পাওয়া গিয়েছে।

    কলকাতা ও চেন্নাই, দুটি দলেই তারকার ছড়াছড়ি। সিএসকে দলে সুরেশ রায়না, আম্বাতি রাইডুর মতো সিনিয়র ক্রিকেটার রয়েছেন। তার ওপর ধোনির ক্রিকেটীয় মস্তিষ্ক তো আছেই। রবীন্দ্র জাদেজা দুরন্ত ফর্মে। স্যাম কুরানের মতো তারকা অলরাউন্ডার রয়েছে তাদের। বোলিং বিভাগে দীপক চাহার, শার্দুল ঠাকুর ভাল পারফর্ম করছেন। এদিকে, শুভমান গিল ও নীতিশ রানা কেকেআরকে ওপেনিং জুটি হিসাবে ভরসা জোগাচ্ছেন। ইয়ন মরগ্যান, রাহুল ত্রিপাঠী, দীনেশ কার্তিক, শাকিব আল হাসান, আন্দ্রে রাসেলকে নিয়ে চিন্তা রয়েছে। ওদিকে বোলিং বিভাগে প্যাট কামিন্স, হরভজন সিংহ আহামরি কিছু পারফর্ম করছেন না। ফলে আজ চেন্নাই-এর বিরুদ্ধে কলকাতা যে আন্ডারগড, তা বলা যেতেই পারে।