• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • CSK vs SRH: চেন্নাইয়ের বিরুদ্ধে টসে জিতে ব্যাট করবে সানরাইজার্স

CSK vs SRH: চেন্নাইয়ের বিরুদ্ধে টসে জিতে ব্যাট করবে সানরাইজার্স

ধোনি বনাম ওয়ার্নার লড়াই দিল্লিতে

ধোনি বনাম ওয়ার্নার লড়াই দিল্লিতে

শক্তির বিচারে আজ এগিয়ে থেকে শুরু করবে চেন্নাই তাতে অবাক হওয়ার মত কিছু নেই। তবে মরিয়া সানরাইজার্স কামব্যাক করতে পারে কিনা তার উত্তর দেবে সময়

  • Share this:

    #নয়াদিল্লি: দেশের রাজধানী নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি চেন্নাই সুপার কিংস সানরাইজার্স হায়দরাবাদ। প্রথম ম্যাচে হেরে শুরু করলেও তার পর থেকে টানা চারটি ম্যাচ জিতেছে মহেন্দ্র সিং ধোনির দল। অন্যদিকে পঞ্জাবের বিরুদ্ধে জয় পেলেও, শেষ ম্যাচে দিল্লির বিরুদ্ধে সুপার ওভারে হেরেছে সানরাইজার্স। ধারাবাহিকতার অভাবে স্পষ্ট দলে। অধিনায়ক ডেভিড ওয়ার্নার, ইংল্যান্ডের জনি বেয়ারস্টো ওপেনিং জুটি সানরাইজার্স দলের শক্তি। কেন উইলিয়ামসন আগের দিন দুর্ধর্ষ খেলেও দলকে জেতাতে পারেননি। বিজয় শঙ্কর কোনদিন ভাল পারফর্ম করবেন, আর কোনদিন করবেন না তার গ্যারান্টি নেই।

    বোলিং বিভাগে আগেরদিন চোটের কারণে খেলতে পারেননি ভুবনেশ্বর কুমার। অস্ত্রোপচার হয়েছে নটরাজনের। রশিদ খান বোলিং বিভাগের সবচেয়ে বড় সম্পদ ওয়ার্নারের দলের কাছে। অভিশেক শর্মা অলরাউন্ডার হলেও সেভাবে নজর কাড়তে পারছেন না। দুটো ম্যাচে বিরাট সিং পুরোপুরি ব্যর্থ। কেদার যাদব বড় রান করতে পারেননি। অন্যদিকে মহেন্দ্র সিং ধোনি নিজে রান না পেলেও ওপেনার ডু প্লেসি এবং ঋতুরাজ গায়কোয়াড় রান পাচ্ছেন। সুরেশ রায়না, রায়াডুর অভিজ্ঞতা সব সময় দলের বাড়তি ওজন বাড়ায়।

    মঈন আলি ব্যাট এবং বল হাতে সার্ভিস দিচ্ছেন। পাশাপাশি নতুন বলে দীপক চাহার সুইং দিয়ে চাপে ফেলছেন বিপক্ষকে। আর রবীন্দ্র জাদেজা ম্যাজিক দেখাচ্ছেন। আরসিবির বিরুদ্ধে এক ওভারে ব্যাট হাতে ৩৭ রান নিয়েছিলেন, আবার বল হাতে ডি ভিলিয়ার্স, ম্যাক্সওয়েলকে বোল্ড করেছিলেন। তাই বর্তমান ফর্ম এবং শক্তির বিচারে আজ এগিয়ে থেকে শুরু করবে চেন্নাই তাতে অবাক হওয়ার মত কিছু নেই। তবে মরিয়া সানরাইজার্স কামব্যাক করতে পারে কিনা তার উত্তর দেবে সময়। ডেভিড ওয়ার্নার জানিয়েছেন দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে তাঁদের। এই জায়গা থেকে ঘুরে দাঁড়াতেই হবে।

    চেন্নাই সুপার কিংস - ডু প্লেসি, ঋতুরাজ, মইন, রায়না, রায়াডু, জাদেজা, ধোনি, কারান, শার্দুল, দীপক, লুঙ্গি সানরাইজার্স - ডেভিড ওয়ার্নার, বেয়ারস্টো, উইলিয়ামসন, মনিশ, বিজয়, কেদার, রশিদ, সন্দীপ শর্মা, সূচিত, খলিল, কল
    Published by:Rohan Chowdhury
    First published: