• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • DAVID WARNER AND MANISH PANDEY LEADS FROM THE FRONT TO TAKE SUNRISERS HYDERABAD TO A CHALLENGING TOTAL RRC

CSK vs SRH: ওয়ার্নার, পাণ্ডের ব্যাটে ১৭১ তুলল সানরাইজার্স

CSK vs SRH: ওয়ার্নার, পাণ্ডের ব্যাটে ১৭১ তুলল সানরাইজার্স

ওয়ার্নার এবং মণীশ পান্ডে রান পেলেন

ওয়ার্নার ভরসা দিলেন দলকে। যোগ্য সহায়তা করলেন মণীশ পান্ডে। দুজনে মিলে তৈরি করলেন ১০৬ রানের পার্টনারশিপ

  • Share this:

    #নয়াদিল্লি: পরিসংখ্যান বলছে চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে ডেভিড ওয়ার্নার বরাবর ধারাবাহিক ভাল খেলেন। এদিন জনি বেয়ারস্টো মাত্র ৭ রান করে ফিরে যাওয়ার পর অধিনায়ক হিসেবে ওয়ার্নার ভরসা দিলেন দলকে। যোগ্য সহায়তা করলেন মণীশ পান্ডে। দুজনে মিলে তৈরি করলেন ১০৬ রানের পার্টনারশিপ। প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স দলের বিরুদ্ধে রান পেয়েছিলেন মণীশ। কিন্তু তারপর থেকে ধারাবাহিকতার অভাব দল থেকে ছিটকে দিয়েছিল তাঁকে। এদিন দুর্দান্ত ৬১ করলেন পান্ডে। মারলেন পাঁচ টি বাউন্ডারি এবং একটি ওভার বাউন্ডারি।

    অন্যদিকে ডেভিড ওয়ার্নার ফিরে গেলেন ৫৭ করে। এরপর উইলিয়ামসন ২৬ এবং কেদার যাদব মিলে দোলের গান চ্যালেঞ্জিং জায়গায় পৌঁছে দিলেন। কিন্তু সানরাইজার্স দলের দুর্বল বোলিং চেন্নাই ব্যাটিং লাইনআপকে আটকাতে পারে কিনা উত্তর দেবে সময়। প্রথম ম্যাচে হেরে শুরু করলেও তার পর থেকে টানা চারটি ম্যাচ জিতেছে মহেন্দ্র সিং ধোনির দল। অন্যদিকে পঞ্জাবের বিরুদ্ধে জয় পেলেও, শেষ ম্যাচে দিল্লির বিরুদ্ধে সুপার ওভারে হেরেছে সানরাইজার্স। ধারাবাহিকতার অভাবে স্পষ্ট দলে।

    অধিনায়ক ডেভিড ওয়ার্নার, ইংল্যান্ডের জনি বেয়ারস্টো ওপেনিং জুটি সানরাইজার্স দলের শক্তি। কেন উইলিয়ামসন আগের দিন দুর্ধর্ষ খেলেও দলকে জেতাতে পারেননি। বিজয় শঙ্কর কোনদিন ভাল পারফর্ম করবেন, আর কোনদিন করবেন না তার গ্যারান্টি নেই। বোলিং বিভাগে আগেরদিন চোটের কারণে খেলতে পারেননি ভুবনেশ্বর কুমার। অস্ত্রোপচার হয়েছে নটরাজনের। রশিদ খান বোলিং বিভাগের সবচেয়ে বড় সম্পদ ওয়ার্নারের দলের কাছে। অভিশেক শর্মা অলরাউন্ডার হলেও সেভাবে নজর কাড়তে পারছেন না। দুটো ম্যাচে বিরাট সিং পুরোপুরি ব্যর্থ। কেদার যাদব বড় রান করতে পারেননি।

    অন্যদিকে মহেন্দ্র সিং ধোনি নিজে রান না পেলেও ওপেনার ডু প্লেসি এবং ঋতুরাজ গায়কোয়াড় রান পাচ্ছেন। সুরেশ রায়না, রায়াডুর অভিজ্ঞতা সব সময় দলের বাড়তি ওজন বাড়ায়। মঈন আলি ব্যাট এবং বল হাতে সার্ভিস দিচ্ছেন। পাশাপাশি নতুন বলে দীপক চাহার সুইং দিয়ে চাপে ফেলছেন বিপক্ষকে। আর রবীন্দ্র জাদেজা ম্যাজিক দেখাচ্ছেন। আরসিবির বিরুদ্ধে এক ওভারে ব্যাট হাতে ৩৭ রান নিয়েছিলেন, আবার বল হাতে ডি ভিলিয়ার্স, ম্যাক্সওয়েলকে বোল্ড করেছিলেন।

    তাই বর্তমান ফর্ম এবং শক্তির বিচারে আজ এগিয়ে থেকে শুরু করবে চেন্নাই তাতে অবাক হওয়ার মত কিছু নেই। তবে মরিয়া সানরাইজার্স কামব্যাক করতে পারে কিনা তার উত্তর দেবে সময়। ডেভিড ওয়ার্নার জানিয়েছেন দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে তাঁদের। এই জায়গা থেকে ঘুরে দাঁড়াতেই হবে।ব্যাট হাতে নেতৃত্ব দিলেন প্রথম ইনিংসে। চেষ্টা করলেন ভদ্রস্থ রানে দলকে পৌঁছে দিতে।

    Published by:Rohan Chowdhury
    First published: