• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • IPL 2021: ওয়ার্নারের বাদ যাওয়ার পেছনে 'অন্য গন্ধ ' পাচ্ছেন স্টেইন

IPL 2021: ওয়ার্নারের বাদ যাওয়ার পেছনে 'অন্য গন্ধ ' পাচ্ছেন স্টেইন

ওয়ার্নারের বাদ পড়া নিয়ে প্রশ্ন তুললেন ডেল স্টেইন

ওয়ার্নারের বাদ পড়া নিয়ে প্রশ্ন তুললেন ডেল স্টেইন

রহস্যের গন্ধ পাচ্ছেন প্রোটিয়া পেস তারকা ডেল স্টেইন। তার মতে, পরের মরশুমে হায়দরাবাদ দল থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন ওয়ার্নার

  • Share this:

    #মুম্বই: খারাপ ফলের জন্য অধিনায়কত্ব চলে যাওয়া নতুন ব্যাপার নয়। কিন্তু সেই সিদ্ধান্তের পেছনে যদি অন্য কোনও অভিসন্ধি থাকে তাহলে রহস্য ভেদ করা মুশকিল। ডেভিড ওয়ার্নারের সঙ্গে যে ব্যবহার করেছে সানরাইজার্স হায়দরাবাদ, তা নিয়ে প্রশ্ন উঠছে ক্রিকেটের অন্দরমহলে।চলতি আইপিএলে একেবারেই ছন্দে নেই একবারের শিরোপা জয়ী সানরাইজার্স হায়দরাবাদ। দলের পারফর্মেন্স ভাল না হওয়ায় ডেভিড ওয়ার্নারকে সরিয়ে কেন উইলিয়ামসনকে অধিনায়ক করা হয়। শুধু তাই নয়, পরের ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে দল থেকে বাদ পড়েন ওয়ার্নার। এতেই রহস্যের গন্ধ পাচ্ছেন প্রোটিয়া পেস তারকা ডেল স্টেইন।

    তার মতে, পরের মরশুমে হায়দরাবাদ দল থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন ওয়ার্নার। দক্ষিণ আফ্রিকার এই পেস সুপারস্টার বলেন, 'আমার মনে হয় মণীশ পাণ্ডে বাদ পড়ার পরই এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলছিল ওয়ার্নার। সেই কারণেই তাকে দলের কর্তাদের রোষের মুখে পড়তে হয়। আমার মনে হয় বন্ধ দরজার ভেতরে কিছু ঘটছে, যা সাধারণ মানুষ জানে না। ওয়ার্নার দলে না থাকায় আমি অবাক হয়েছি। দলের অধিনায়ক পরিবর্তন হতেই পারে। তবে ব্যাটসম্যান হিসেবে ওয়ার্নার অসাধারণ। আমার মনে হয়, পরের মরশুমে ওয়ার্নার আর হায়দরাবাদে খেলবে না।'

    শুনতে অবাক লাগলেও সত্য যে, আইপিএলে পঞ্চাশটি হাফ-সেঞ্চুরি করে ফেলেছেন অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটার। তিনবার আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে অরেঞ্জ ক্যাপও জিতেছেন। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচের সময়ই সানরাইজার্স হায়দরাবাদ দলের কর্মকর্তা টম মুডি জানান, দলের ভারসাম্যের কথা মাথায় রেখেই ওয়ার্নারকে বাদ দেওয়া হয়েছে।

    তবে বাদ পড়ার কথা শুনে ওয়ার্নার বিস্ময়ে হতবাক হয়ে যান। মুডি নিজেই জানিয়েছেন এই তথ্য। যদিও নতুন অধিনায়ক উইলিয়ামসন ওয়ার্নারকে নিয়ে ইতিবাচক বার্তা দিয়েছেন, কিন্তু অস্ট্রেলিয়ান তারকা সম্ভবত নিজেই আর খেলতে রাজি হবেন না কমলা জার্সি গায়ে।

    Published by:Rohan Chowdhury
    First published: