IPL 2021: ধোনির ২০০ তম ম্যাচে সহজ জয় চেন্নাইয়ের, চাপ বাড়ল পাঞ্জাবের

IPL 2021: ধোনির ২০০ তম ম্যাচে সহজ জয় চেন্নাইয়ের,  চাপ বাড়ল পাঞ্জাবের

পাঞ্জাবকে হারিয়ে অনেকটা আত্মবিশ্বাস বাড়িয়ে নিল চেন্নাই সুপার কিংস।

পাঞ্জাবকে হারিয়ে অনেকটা আত্মবিশ্বাস বাড়িয়ে নিল চেন্নাই সুপার কিংস।

  • Share this:

    #মুম্বই:

    প্রথম ম্যাচে চেন্নাইয়ের এই বোলিং অ্যাটাক নিয়ে ছেলেখেলা করেছিলেন পৃথ্বী শ ও শিখর ধাওয়ান। এক ম্যাচে এত পরিবর্তন সেই বোলিংয়ের! চেন্নাইয়ের সেই বোলিং অ্যাটাক পাঞ্জাবের শক্তিশালী ব্যাটিংকে নাস্তানাবুদ করে ছাড়ল। দলে কেএল রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়ালের মতো ব্যাটিং তারকারা রয়েছেন। তবুও পাঞ্জাবের ইনিংশ শেষ হল মাত্র ১০৬ রানে। ওয়াংখেড়ের এই উইকেট ব্যাটিংয়ের জন্য একটু কঠিন ছিল বটে। আর সেটা বোধ হয় আগেভাগেই ধোনি নিজের ক্রিকেটীয় মস্তিষ্কের সাহায্যে বুঝতে পেরেছিলেন। সেই জন্যই তিনি এদিন টসে জিতেও ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। ধোনির ক্রিকেটীয় জ্ঞান আরও একবার তাঁকে জয় এনে দিল। ওয়াংখেড়েতে পাঞ্জাবকে হারিয়ে অনেকটা আত্মবিশ্বাস বাড়িয়ে নিল চেন্নাই সুপার কিংস।

    গত মরশুমে প্লে-অফের টিকিট অর্জন করতে পারেনি সিএসকে। সেই ব্যর্থতা নিয়ে এখনও কথা হচ্ছে। গৌতম গম্ভীর, সঞ্জয় মঞ্জরেকরের মতো অনেকেই ভবিষ্যদবাণী করেছেন, এবারও বেশি দূর যেতে পারবে না সিএসকে। অনেকেই পরোক্ষভাবে বুঝিয়ে দিতে চাইছেন, ধোনি আর আগের মতো নেই। এমনকী ধোনির সাত নম্বরে ব্যাটিং করতে নামা নিয়েও প্রশ্ন উঠছে। অর্থাত্, চারপাশের চাপ সামলে নিজেদের প্রমাণ করতে হবে ধোনি ও তাঁর দলের ক্রিকেটারদের। চাপের মুখে পারফর্ম করা ধোনির কাছে নতুন কিছু নয়। এবারও চেন্নাই নিজেদের নামের সঙ্গে সুবিচার করতে পারবে কি না এখন সেটাই দেখার।

    সিএসকের বোলিং বিভাগ নিয়ে প্রশ্ন উঠেছিল। পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের পর সেই সব প্রশ্ন আপাতত ধামাচাপা পড়ে যাবে বলা যায়। দীপক চাহার এদিন একাই নিলেন চার উইকেট। তবে আলাদা করে বলতে হয় রবীন্দ্র জাদেজার কথা। কে এল রাহুলকে দারুণ বিচক্ষণতায় রান আউট করলেন তিনি। তার পর ক্রিস গেইলের অসাধারণ ক্যাচ ধরলেন। এমনকী পাঞ্জাবের ইনিংসের হাল ধরা শাহরুখ খানের ক্যাচও গিয়ে পড়ল জাদেজার হাতে। মাত্র দুই উইকেট হারিয়ে এদিন জয়ের রান তুলে নেয় চেন্নাই। মঈন আলি করলেন ৪৬।

    ফাফ ডুপ্লেসি ৩৬ রানে নট আউট। ছয় উইকেটে ম্যাচ জিতল চেন্নাই।
    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর