IPL 2021: বাংলার পেসারের পা ছুঁয়ে মাঠে নেমেই চার উইকেট! CSK-র তারকার ছবি ভাইরাল

IPL 2021: বাংলার পেসারের পা ছুঁয়ে মাঠে নেমেই চার উইকেট! CSK-র তারকার ছবি ভাইরাল

শামিকে নিজের আদর্শ বলে মনে করেন দীপক চাহার।

শামিকে নিজের আদর্শ বলে মনে করেন দীপক চাহার।

  • Share this:

    #মুম্বই:

    চার ওভারে ১৩ রান দিয়ে চার উইকেট। তাও আবার টি-২০ ক্রিকেটে। এমন বোলিং ফিগার থাকলে যে কোনও বোলারের পা মাটি থেকে এক-দুইঞ্চি উপরে থাকার কথা! তবে চেন্নাইয়ের পেসার দীপক চাহার সেই দলে নাম লেখাননি। তিনি এখনও পা মাটিতে রেখেই চলেন। যাঁকে সামনে রেখে তিনি পেসার হওয়ার স্বপ্ন দেখেছিলেন, তাঁকে সামনে দেখে দীপক আর নিজকে সামলাতে পারেন না। মাঠের মাঝেই নিজের আইকন-এর পা ছুঁয়ে ফেলতে চান দীপক। তিনি এতটাই আদর্শ ঘেঁষা ক্রিকেটার। দীপক চাহারের একটি ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে বাংলার পেসার মহম্মদ শামিও রয়েছেন।

    শামিকে নিজের আদর্শ বলে মনে করেন দীপক চাহার। শুক্রবার শামির দল পাঞ্জাবের বিরুদ্ধে খেলতে নেমেছিল দীপক চাহারের চেন্নাই। এই ম্যাচে দীপক একাই পাঞ্জাবেরর ব্যাটিং লাইন-এর কোমর ভেঙে দিলেন। মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান ও দীপক হুডার উইকেট তুলে নেন তিনি। চার ওভার বোলিং করে দেন মাত্র ১৩ রান। তাঁর দাপটেই এই ম্যাচে মাত্র ১০৬ রানে আটকে গিয়েছিল পাঞ্জাব। এদিন চেন্নাইয়ের জার্সি গায়ে ২০০তম ম্যাচ খেলতে নেমেছিলেন ধোনি। এই ম্যাচে চেন্নাই সহজ জয় পেল। আর ম্যাচের নায়ক হয়ে থাকলেন দীপক চাহার। তাঁকে নিয়ে চেন্নাইয়ে ড্রেসিংরুমে মাতামাতি চলল।

    আশ্চর্য ঘটনা ঘটল ম্যাচের আগে। ম্যাচ শুরুর আগে ওয়ার্ম-আপের সময় পাঞ্জাবের পেসার শামির পা ছুঁতে চান দীপক। সেই সময় সুরেশ রায়না ও মঈন আলির সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলেন শামি। আচমকা দীপক চাহার এসে তাঁর পায়ে হাত ছোঁয়াতে চান। ঘটনার আকস্মিকতায় শামিও চমকে ওঠেন। তবে তিনি দীপককে পয়ে হাত দিতে বারণ করেন। দীপক অবশ্য তখন আইকনকে সামনে পেয়ে কোনও কথা শুনতে নারাজ। ভারতীয় দলের পেসার মহম্মদ শামি কমবয়সী পেসারদের আইকন। তবে এর আগে কখনও হয়তো এমন পরিস্থিতিতে পড়তে হয়নি তাঁকে।

    Published by:Suman Majumder
    First published: