• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • CRICKET AUSTRALIA DONATES FIFTY THOUSAND DOLLAR TO FIGHT AGAINST CORONAVIRUS RRC

করোনা মোকাবিলায় ভারতকে বিপুল আর্থিক সাহায্য ক্রিকেট অস্ট্রেলিয়ার

করোনা মোকাবিলায় ভারতকে বিপুল আর্থিক সাহায্য ক্রিকেট অস্ট্রেলিয়ার

ভারতের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া

সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড ৫০,০০০ অস্ট্রেলিয়ান ডলার অনুদান দেবে ভারতে। এছাড়াও বিভিন্ন ক্রিকেটারদের সংগঠন এবং ইউনিসেফ অস্ট্রেলিয়ার তরফ থেকে ভারতে যতটা পারা যায় সাহায্য পৌঁছে দেওয়ার চেষ্টা করা হবে

  • Share this:

    #মেলবোর্ন: বিশ্বের মানচিত্রে এই মুহূর্তে ভারতের নাম ওপরের দিকে। না, কোনও ভাল জিনিসের জন্য নয়। মারণ করোনা ভাইরাসের জন্য। করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারতের অবস্থা শোচনীয়। বিভিন্ন দেশ সাহায্য পাঠাচ্ছে। অক্সিজেন, আধুনিক যন্ত্র, চিকিৎসা সরঞ্জাম থেকে শুরু করে আরও অনেক কিছু। এর মধ্যেই ভারতে চলছে কোটি কোটি টাকার টুর্নামেন্ট আইপিএল। একদিকে যখন দেশে মৃত্যু মিছিল অব্যাহত, তখন কী যুক্তিতে এই টুর্নামেন্টের আয়োজন করা হল, সেটাই হচ্ছে সবচেয়ে বড় প্রশ্ন।

    শোয়েব আখতার থেকে শুরু করে বিভিন্ন প্রাক্তন তারকারা কড়া সমালোচনা করেছেন। সেসব পাত্তা দেয়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। টাকার গরম বলে কথা! এবার ক্রিকেট অস্ট্রেলিয়া ভারতের পাশে দাঁড়ানোর কথা জানাল। সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড ৫০,০০০ অস্ট্রেলিয়ান ডলার অনুদান দেবে ভারতে। এছাড়াও বিভিন্ন ক্রিকেটারদের সংগঠন এবং ইউনিসেফ অস্ট্রেলিয়ার তরফ থেকে ভারতে যতটা পারা যায় সাহায্য পৌঁছে দেওয়ার চেষ্টা করা হবে।

    ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে ভারতের সঙ্গে অস্ট্রেলিয়ার সম্পর্ক সবসময় ভাল এবং বন্ধুত্বপূর্ণ। তাই এই কঠিন সময়ে নিজেদের ক্ষমতা অনুযায়ী ভারতের পাশে দাঁড়াবে ক্রিকেট অস্ট্রেলিয়া। উল্লেখ্য অ্যাডাম জাম্পা, অ্যান্ড্রু টাই-দের মত অস্ট্রেলিয়ান ক্রিকেটার দেশে ফিরে গেলেও রয়ে গিয়েছেন ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, স্টিভ স্মিথের মতো তারকারা।

    পরিস্থিতি যতই কঠিন হোক, দলের দায়িত্ব ছেড়ে মাঝপথে ফিরে যেতে রাজি নন তাঁরা। তাই করোনা বিধি পালন করে নিজেদের দলকে জেতাতে মরিয়া তাঁরা। কিন্তু এই পরিস্থিতিতে আর জেতা! সব হারিয়েছির দেশে নাকি মানুষকে আনন্দ দিচ্ছে আইপিএল! এই যুক্তি আর যাই হোক, মানুষ গ্রহণ করতে রাজি নন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর