Home /News /ipl /
করোনা রিপোর্ট নেগেটিভ, স্বাধীনতা দিবসের দিন থেকে সিএসকের ক্যাম্পে যোগ দিচ্ছেন ধোনি

করোনা রিপোর্ট নেগেটিভ, স্বাধীনতা দিবসের দিন থেকে সিএসকের ক্যাম্পে যোগ দিচ্ছেন ধোনি

ধোনির মতো প্রত্যেক ক্রিকেটারকে করোনা পরীক্ষা করিয়ে শিবিরে যোগ দিতে হচ্ছে।

  • Share this:

মহেন্দ্র সিং ধোনির করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ। স্বাধীনতা দিবসের দিন থেকে চেন্নাইয়ে শুরু হওয়া সিএসকের ক্যাম্পে যোগ দিচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক। শুক্রবার বিশেষ চাটার্ড বিমানে রাঁচি থেকে চেন্নাই উড়ে যাবেন মাহি। ধোনির জন্য বিশেষ বিমানের ব্যবস্থা করেছে সিএসকে কর্তৃপক্ষ। চেন্নাই সুপার কিংসের অধিনায়কের সঙ্গে রাঁচি থেকে শিবিরে যোগ দিতে যাচ্ছেন ঝাড়খণ্ডের আরেক ক্রিকেটার মনু সিং। ‌১৫ অগাস্ট থেকে ২০ অগাস্ট পর্যন্ত চিপকে আইপিএলের প্রস্তুতির জন্য বিশেষ ক্যাম্প করবে চেন্নাই সুপার কিংস।

রাঁচির হাসপাতলে সতীর্থ মনু সিংয়ের সঙ্গে সোয়াব টেস্ট করান ধোনি। সিএসকে টিম সূত্রের খবর অধিনায়ক মাহির এবং মনু সিংয়ের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বৃহস্পতিবার। শুক্রবার দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভারতীয় ক্রিকেটারদের চেন্নাইয়ে উড়িয়ে নিয়ে যাচ্ছে সিএসকে কর্তৃপক্ষ। ছ’‌দিনের ক্যাম্পে অনুশীলন করবেন ক্রিকেটাররা। ভারতীয় ক্রিকেটারদের অনুশীলনের দায়িত্বে থাকছেন দলের বোলিং কোচ বালাজি। তবে ধোনি শিবিরে যোগ দিলেও রবীন্দ্র জাদেজা এই শিবিরে থাকছেন না বলে সিএসকে সূত্রে খবর। মাহি ছাড়াও এই শিবিরে থাকবেন সুরেশ রায়না, কেদার যাদব, হরভজন সিংহরা।

ধোনির মতো প্রত্যেক ক্রিকেটারকে করোনা পরীক্ষা করিয়ে শিবিরে যোগ দিতে হচ্ছে। নেগেটিভ রিপোর্ট আসার পরই ক্রিকেটাররা শিবিরে যোগ দিতে পারবেন। ছ’‌দিন শিবির চলাকালীন সেখানেও দু'বার ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট নেগেটিভ হওয়ার পরেই ২১ অগাস্ট চেন্নাই থেকে বিশেষ বিমানে সংযুক্ত আরব আমিরশাহির উদ্দেশ্যে রওনা দেবে চেন্নাই সুপার কিংস। গতবছর বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন ধোনি। তারপর চলতি বছরের মার্চ মাসে আইপিএলের প্রস্তুতিতে শুরু হওয়া চেন্নাইয়ের শিবিরে যোগ দিয়েছিলেন। তবে সেই সময় করোনা পরিস্থিতি ভারতে শুরু হওয়ায় শিবির ছেড়ে রাঁচিতে ফিরে যান মাহি। নিজের শহরেই প্রায় পাঁচ মাস পরিবারের সঙ্গে ছিলেন ধোনি। তবে আইপিএলের প্রস্তুতি হিসেবে দিন কয়েক আগে ইন্ডোর স্টেডিয়ামে বোলিং মেশিনে অনুশীলন শুরু করেছিলেন মহেন্দ্র সিং ধোনি।

এদিকে চেন্নাই দলের ছাড়াও বাকি সব ফ্র্যাঞ্চাইজি গুলির ভারতীয় ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হচ্ছে। নেট বোলার হিসেবে দলের সঙ্গে যাওয়া ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানো হচ্ছে। বৃহস্পতিবার কিংস ইলেভেন পঞ্জাবের ক্রিকেটার বাংলা ঈশান পোড়েল এবং নেট বোলার হিসেবে থাকা সায়ন ঘোষের করোনা পরীক্ষা করা। 16 আগস্ট এই দুই ক্রিকেটার বাংলা ছাড়ছেন। সানরাইজার্স হায়দারাবাদ দলে থাকা বাংলার ঋদ্ধিমান সাহা ও শ্রীবৎস গোস্বামীরা 19 তারিখ দলের সঙ্গে যোগ দেবেন।

ERON ROY BURMAN

Published by:Uddalak Bhattacharya
First published:

Tags: CSK, Dhoni, IPL 2020

পরবর্তী খবর