• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • CHRIS WOAKES SAYS HE IS FORTUNATE ENOUGH TO PLAY IPL 2021 AMIDST PANDEMIC SMJ

IPL 2021: করোনায় বিধ্বস্ত ভারত, তার মধ্যেই আইপিএল! বড় বয়ান ক্রিস ওকসের

IPL 2021: করোনায় বিধ্বস্ত ভারত, তার মধ্যেই আইপিএল! বড় বয়ান ক্রিস ওকসের

কিন্তু সারা দেশ যখন করোনার বিরুদ্ধে লড়ছে তখন আইপিএল আয়োজন ঝুঁকিপূর্ণ নয় কি!

কিন্তু সারা দেশ যখন করোনার বিরুদ্ধে লড়ছে তখন আইপিএল আয়োজন ঝুঁকিপূর্ণ নয় কি!

  • Share this:

    #মুম্বই:

    দিছে এখন রোজ প্রায় তিন লাখ করোনার নতুন রোগীর সন্ধান পাওয়া যাচ্ছে সারা দেশে। মানুষের মৃত্যু হচ্ছে রোজই। এসবের মাঝেই বিশ্বের সবথেকে বড় ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল চলছে পুরোদমে। তা নিয়ে প্রশ্নও উঠছে। কিন্তু আইপিএলে তার কোনো প্রভাব পড়ছে না। এবার দর্শকশূন্য স্টেডিয়ামে হচ্ছে আইপিএল। দেশে করোনা পরিস্থিতির মাঝেও আইপিএলের উন্মাদনায় ঘাটতি পড়েনি। তবে এবার গ্যালারিতে সমর্থকদের মাতামাতি নেই। তবে বিজ্ঞাপনের হিসেব বলছে, টিভিতে আইপিএল দেখার দর্শক সংখ্যা আগের মতোই রয়েছে। কিন্তু সারা দেশ যখন করোনার বিরুদ্ধে লড়ছে তখন আইপিএল আয়োজন ঝুঁকিপূর্ণ নয় কি! ইংল্যান্ডের অলরাউন্ডার ক্রিস ওকস এই ব্যাপারে নিজের মতামত জানিয়েছেন।

    ওকস বলেছেন, ''ভারতে এমন পরিস্থিতির মাঝেও আইপিএল খেলা হচ্ছে বলে আমাদের নিজেকে সৌভাগ্যবান বলে মনে করা উচিত। গোটা ভারত এই সময়ে মহামারীর বিরুদ্ধে লড়ছে। দীর্ঘ সময়ের জন্য বায়ো সিকিউর বাবলে থাকা বেশ কঠিন। তবে আমার সঙ্গে দিল্লি ক্যাপিটালসে ইংল্যান্ড দলের আরও দুই খেলোয়াড় স্যাম বিলিংস টম করন রয়েছে। ফলে আমরা তিনজন অনেকটা সময় একসঙ্গে কাটাতে পারি। আমি জানি ভারত সহ গোটা বিশ্বের মানুষের কাছে এই সময়টা চ্যালেঞ্জের। মহামারীর বিরুদ্ধে লড়াই করাটা কঠিন। তবুও সবাই একসঙ্গে মিলে চেষ্টা করছি আমরা। এই কঠিন সময়ে খেলার মাধ্যমে কিছু মানুষকে মনোরঞ্জন দিচ্ছি। এর থেকে সৌভাগ্যের আর কী হতে পারে! এমন কষ্টদায়ক পরিস্থিতিতে মনোবল হারালে চলবে না। বরং লড়াই করার মানসিকতা তৈরি করতে হবে।''

    প্রসঙ্গত, আইপিএলে এখনও পর্যন্ত পাঁচজন ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন। অক্ষর প্যাটেল, ড্যানিয়েল সেমস, নীতিশ রানা, দেবদত্ত পাডিক্কালের মতো তারকারা করোনা আক্রান্ত হয়েছিলেন। বায়ো বাবলে থাকার ক্লান্তি কাটাতে রাজস্থান রয়্যালসের পেসার লিভিংস্টোন ইতিমধ্যে ইংল্যান্ড ফেরত চলে গিয়েছেন।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর