IPL 2021: মেজাজে Univers Boss! অমরীশ পুরীর জনপ্রিয় ডায়লগ গেইলের মুখে, শুনুন

IPL 2021: মেজাজে Univers Boss! অমরীশ পুরীর জনপ্রিয় ডায়লগ গেইলের মুখে, শুনুন

গেইলের মুখে সেই ডায়ালগ-এর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে।

গেইলের মুখে সেই ডায়ালগ-এর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে।

  • Share this:

    #মুম্বই: শুধু তিনিই নন, আইপিএল খেলতে এসে ভারতীয় সংস্কৃতির সঙ্গে মিশে গিয়েছেন অনেক বিদেশি তারকাই। তবে ক্রিস গেইল যেন একটু বেশিই ভালোবাসেন ভারতীয় সংস্কৃতিকে। ভারতের খাবার হোক বা ভারতীয় সিনেমার নাচ-গান, সব কিছুর সঙ্গেই তিনি নিজেকে মিশিয়ে ফেলেছেন। তাই এখন তিনি খুশি হলেই মনের সুখে বলিউডের গান গুনগুন করেন। কখনও আবার বলিউডের সিনেমার ডায়লগ শোনা যায় তাঁর মুখে। কে এল রাহুলের ক্যাপ্টেন্সিতে পাঞ্জাব কিংস রোহিত শর্মার মুম্বাইকে হারিয়েছে। প্রথমে ব্যাটিং করে রোহিত শর্মার মুম্বাই করেছিল ১৩১। পাঞ্জাব ১৭.৪ ওভারে এক উইকেট হারিয়েই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়।

    পাঁচবারের আইপিএল খেতাবজয়ী মুম্বইয়ের বিরুদ্ধে ম্যান অফ দ্য ম্যাচ হয়েছেন কে এল রাহুল। এদিন ৬০ রান করেছিলেন তিনি। তবে পাঞ্জাবের হয়ে গেইল ৩৫ বলে ৪৩ রান করে নজর কেড়েছেন। আইপিএলের সব থেকে সফল দলকে হারানোর পর গেইল বেজায় খুশি। তার উপর চলতি আইপিএলে গেইলের ফর্ম নিয়েও প্রশ্ন উঠেছিল। কিন্তু এদিন গেইল পাঁচটি চার ও দুটি ছক্কা হাঁকিয়ে প্রমাণ করে দিলেন, তিনি ফর্মে ফিরেছেন। তার পরই বলিউডের ভিলেন হিসেবে খ্যাত অমরীশ পুরীর জনপ্রিয় ডায়লগ শোনা গিয়েছে তাঁর মুখে।

    গেইলের মুখের সেই ডায়ালগ-এর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে।

    পাঞ্জাব কিংস তাদের ট্রেনিং-এর একটি ভিডিও শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে অনিল কাপুরের অভিনীত সুপারহিট সিনেমা মিস্টার ইন্ডিয়া-র একটি ডায়ালগ গেইলের মুখে শোনা যাচ্ছে। ওই সিনেমায় ভিলেনের ভূমিকায় ছিলেন অমরেশ পুরী। তাঁর মুখে মোগাম্বো খুশ হুয়া ডায়লগ এখনও সমানভাবে জনপ্রিয়। ট্রেনিংয়ে সেই ডায়ালগ শোনা গিয়েছে গেইলের মুখে। আর অমরীশ পুরীর সেই ডায়লগ বলেই গেইল হো হো করে হেসে উঠলেন।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর