Ipl 2021: সাতসকালে ওঠেন, ডিমের বাহারি পদ ব্রেকফাস্টে! গেইলের রোজনামচা Video-তে

Ipl 2021: সাতসকালে ওঠেন, ডিমের বাহারি পদ ব্রেকফাস্টে! গেইলের রোজনামচা Video-তে

একটাই জীবন। তাই তিনি মজা মস্তি করে কাটাতেই বেশি ভালোবাসেন।

একটাই জীবন। তাই তিনি মজা মস্তি করে কাটাতেই বেশি ভালোবাসেন।

  • Share this:

    #চেন্নাই: সময় ভাল যাক বা খারাপ, তাঁকে তেমন একটা চিন্তায় কখনও দেখা যায় না। তিনি হেসে খেলে মাতিয়ে রাখেন। টেনশনকে পেনশন নিতে পাঠিয়ে দিতে অভ্যস্ত তিনি। তাঁর জীবনদর্শন খুব সোজাসাপটা। নিজে টেনশন নেবেন না। তবে বিপক্ষ দলের বোলারদের টেনশনে রাখবেন। চলতি আইপিএলে এখনও তেমন একটা গেইল ঝড় ওঠেনি। তবে তা নিয়ে ক্রিস গেইল খুব একটা চিন্তিত বলেও মনে হয় না। তিনি রয়েছেন আপন খেয়ালে। ক্যারিবিয়ান দৈত্য বলে তাঁকে অনেকে ডাকেন। ক্রিস গেইল অবশ্য নিজের নাম দিয়েছেন ইউনিভার্স বস। একটাই জীবন। তাই তিনি মজা মস্তি করে কাটাতেই বেশি ভালোবাসেন।

    সেই গেইলের খাদ্য ও পানীয়ের শখ সম্পর্কে তো কম-বেশি সবাই জানেন। কিন্তু তাঁর রোজনামচা সম্পর্কে কি সবাই জানেন!

    খাদ্য বা পানীয় হোক অথবা গান-বাজনা, যে কোন ক্ষেত্রেই ক্রিস গেইল সর্বদা রঙচঙে। ৪১ বছর বয়সী জামাইকান ব্যাটসম্যান কিন্তু ফিটনেস-এর ব্যাপারে কোনও আপোশ করেন না। ভোর থাকতেই বিছানা ছেড়ে উঠে পড়েন তিনি। তারপর শরীরচর্চা। এর পরেই ফ্রেশ-ট্রেশ হয়ে সোজা চলে যান ব্রেকফাস্ট টেবিলে। সেখানে তাঁর জন্য থাকে প্রোটিনসমৃদ্ধ খাবার। ক্রিস গেইল দিন শুরু করেন ঠাঁসা প্রোটিনযুক্ত খাবার দিয়ে।

    ডিমের রকমারি পদ থাকে তাঁর ব্রেকফাস্টে। ক্রিস গেইলের ব্রেকফাস্ট টেবিলের একটি ভিডিও শেয়ার করেছে পাঞ্জাব কিংস। সেখানে দেখা যাচ্ছে, সকালের খাবার পোরিজ দিয়ে শুরু করেন গেইল। এরপর থাকে ওমলেট। তরমুজের টুকরো এবং অন্য ফলও থাকে। গেইল সেই ভিডিওতে জানিয়েছেন, তিনি সবার আগে ব্রেকফাস্ট টেবিলে চলে আসেন, যাতে হাতে সময় নিয়ে সব খাবার খেতে পারেন।

    আইপিএল খেলতে তিনি এখন ভারতে রয়েছেন। অর্থাৎ তিনি এখন এদেশের অতিথি। তাই ক্রিস গেলের অতিথি আপ্যায়ণে কোনও খামতি রাখছেন না হোটেল কর্মীরা। উল্লেখ্য এখনও পর্যন্ত তিন ম্যাচ খেলে গেইল করেছেন মাত্র ৬১ রান। প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৪০ করার পর শেষ দুটি ম্যাচে তেমন রান পাননি। তবে সেসব নিয়ে গেইলের চিন্তা নেই। যেদিন খেলবেন সেদিন আইপিএলের সব আলো থাকবে শুধু তাঁরই দিকে।

    Published by:Suman Majumder
    First published: