IPL 2021: প্র্যাকটিস-এর জুতো ছিল না, অটোচালকের ছেলে ধোনিকে আউট করে আবেগপ্রবণ

IPL 2021: প্র্যাকটিস-এর জুতো ছিল না, অটোচালকের ছেলে ধোনিকে আউট করে আবেগপ্রবণ

আইপিএল নিলামের সময় তাঁর ছোট ভাই আত্মহত্যা করেন। তবুও তাঁর পরিবার সেই খবর তাঁকে দেয়নি।

আইপিএল নিলামের সময় তাঁর ছোট ভাই আত্মহত্যা করেন। তবুও তাঁর পরিবার সেই খবর তাঁকে দেয়নি।

  • Share this:

    #চেন্নাই:

    চার ওভার বোলিং করে ৩৬ রান দিয়ে তিন উইকেট। ভাবছেন, এমন পারফরম্যান্স তো অনেকেই করেন! তাহলে রাজস্থান রয়্যালসের পেসার চেতন সাকারিয়াকে নিয়ে এখন আলাদা করে কথা হচ্ছে কেন! রাজস্থান রয়্যালসের পেসার চিতন সাখারিয়া এখন টক অফ দ্য টাউন। ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে তিনি দুরন্ত পারফরম্যান্স করে তিনটি উইকেট নিয়েছেন। এমন তিনটি উইকেট যা চেন্নাইয়ের ব্যাটিং অর্ডারের কোমর ভেঙে দেওয়ার জন্য যথেষ্ট ছিল। অম্বাতি রায়াডু, সুরেশ রায়না ও মহেন্দ্র সিং ধোনিকে আউট করেছিলেন তিনি। তবে এই তিনজনের মধ্যে ধোনিকে আউট করার পরই তাঁকে নিয়ে বেশি আলোচনা হচ্ছে।

    বিশ্বকাপজয়ী অধিনায়ককে আউট করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন চেতনও।ক্রিকেট খেলার শুরু থেকে ধোনিকে আউট করা পর্যন্ত সফর সহজ ছিল না তাঁর কাছে। চেতনের বাবা ছিলেন একজন অটোচালক। ক্রিকেট খেলায় যে পরিমাণ খরচ তা সামলানোর সামর্থ ছিল না চেতনের বাবার। তার মধ্যে পাঁচ বছর আগে একটি দুর্ঘটনার শিকার হন চেতনের বাবা। তার পর থেকে পরিবারকে দেখাশোনার দায়িত্বে এসে পড়েছে চেতনের উপর। এর পরও চেতন কিন্তু ক্রিকেট খেলা ছাড়েননি। একটা সময় তাঁর কাছে ট্রেনিং করার জন্য জুতো পর্যন্ত ছিল না। কিন্তু তিনি থেমে থাকেননি।

    কয়েকদিন আগে আইপিএল নিলামের সময় চেতনের ছোট ভাই রাহুল আত্মহত্যা করেন। তবুও তাঁর পরিবার সেই খবর চেতনকে দেয়নি। পাছে তাঁর ফোকাস সরে যায়!

    চেতন একটা সময় সংসার চালানোর জন্য ছোটখাটো চাকরিও করেছেন। তবে ক্রিকেট খেলবেন বলে বড়সড চাকরি করতে পারেনি। এবার আইপিএলের নিলামে কুড়ি লাখ টাকা বেশি প্রাইজ ছিল তাঁর। কিন্তু আইপিএল নিলামে তিনি হয়ে গেলেন কোটিপতি। আসলে তাঁকে দলে নেওয়ার জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও রাজস্থানের মধ্যে দরাদরি হয়েছিল। শেষ পর্যন্ত রাজস্থান রয়য়্যালস এক কোটি কুড়ি লক্ষ টাকায় চেতনকে দলে নেয়।

    Published by:Suman Majumder
    First published: