Home /News /ipl /

IPL 2021: সাকারিয়ার দুরন্ত বোলিং সত্ত্বেও বড় রান ধোনিদের

IPL 2021: সাকারিয়ার দুরন্ত বোলিং সত্ত্বেও বড় রান ধোনিদের

তরুণ সাকা রিয়া তুলে নিলেন তিন উইকেট

তরুণ সাকা রিয়া তুলে নিলেন তিন উইকেট

সাকারিয়ার বলে মাহির ক্যাচ নিলেন বাটলার।এই ছেলেটি আগামীর তারকা।আজ নিলেন তিন উইকেট

  • Share this:

    চেন্নাই সুপার কিংস - ১৮৮/৯

    #মুম্বই: টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন সঞ্জু স্যামসন। চেন্নাই দলের হয়ে ওপেন করতে নেমে এদিনও ব্যর্থ ঋতুরাজ গায়কোয়াড়। ১০ রান করে মুস্তাফিজুর রহমানের বলে ফিরে গেলেন দুবের হাতে ক্যাচ দিয়ে। দুর্দান্ত ব্যাট করছিলেন ডু প্লেসি। ৩৩ করে ফিরে গেলেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। মরিসের বলে ক্যাচ নিলেন পরাগ। মনে হয়েছিল এরপর চাপে পড়ে যাবে চেন্নাই। কিন্তু মইন আলি পাল্টা আক্রমণ শুরু করলেন। কিন্তু লম্বা ইনিংস খেলতে ব্যর্থ এই ইংলিশ অলরাউন্ডার। ২৬ করে রাহুল তেওয়াটিয়ার বলে ক্যাচ দিলেন সেই পরাগের হাতে।

    এলেন রায়াডু। বহু যুদ্ধের সঙ্গী সুরেশ রায়নার সঙ্গে দলকে ভরসা দিতে চেষ্টা করলেন। আজ সুযোগ ছিল এই দুই অভিজ্ঞ ব্যাটসম্যানের নিজেদের প্রমাণ করার। সেটাই করার চেষ্টা করলেন দুজনে। স্কোরবোর্ড চালু রাখার পাশাপাশি দুজনেই খারাপ বল বাউন্ডারির বাইরে পাঠালেন। রায়াডু ২৭ করে মারতে গিয়ে চেতনের বলে ক্যাচ দিলেন পরাগের হাতে। একই ওভারে রায়নার উইকেট তুলে নিলেন তরুণ চেতন সাকারিয়া। ১৮ করে মিড অফ অঞ্চলে ক্রিস মরিসের হাতে ক্যাচ দিলেন রায়না।

    সমালোচনা যতই হোক, সেই সাত নম্বরেই ব্যাট করতে এলেন মহেন্দ্র সিং ধোনি। ধোনি যখন ব্যাট করতে এলেন, তখনও ছয় ওভার বাকি রয়েছে। কিন্তু মানিয়ে নিতে একটু সময় নিলেন মাহি। অন্যদিকে ছিলেন রবীন্দ্র জাদেজা। সেই পুরনো জুটি, সেই রোমান্স। ধোনি দুটি বাউন্ডারি মেরে ঝড় তোলার ইঙ্গিত দিচ্ছিলেন। কিন্তু থেমে যেতে হল ১৮ রানের মাথায়। সাকারিয়ার বলে ক্যাচ নিলেন বাটলার।এই ছেলেটি আগামীর তারকা।আজ নিলেন তিন উইকেট।

    ব্রাভো শেষদিকে চেষ্টা করে রান বাড়ানোর চেষ্টা করলেন। স্যাম কারান রান আউট হয়ে গেলেন ১২ করে। ওয়াংখেড়ের রান ওঠার উইকেটে চেন্নাই সুপার কিংস দলের এই রান খুব বড় বলা যাবে না। কিন্তু একেবারে লড়াই করার মত নয়, তাও না। রাজস্থান কী জবাব দেয় সেটাই দেখার। একটি উইকেট পেলেও এদিন দুর্দান্ত বুদ্ধি করে বল করলেন বাংলাদেশের মুস্তাফিজুর।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Chennai Super Kings, Rajasthan Royals

    পরবর্তী খবর