• associate partner
corona virus btn
corona virus btn
Loading

#IPL 2020: দুবাইয়ে লেগেছে কলকাতার রং, KKR-র টিম লোগোয় রঙিন আকাশছোঁয়া বুর্জ খলিফা

#IPL 2020: দুবাইয়ে লেগেছে কলকাতার রং, KKR-র টিম লোগোয় রঙিন আকাশছোঁয়া বুর্জ খলিফা

আইপিএল-এ আজ মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইর্ডাস ও মুম্বই ইন্ডিয়ানস। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরু থেকেই কলকাতাকে নিয়ে ফ্যানেদের উন্মাদনা তুঙ্গে।

  • Share this:

#দুবাই: আইপিএল-এ আজ মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইর্ডাস ও মুম্বই ইন্ডিয়ানস। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরু থেকেই কলকাতাকে নিয়ে ফ্যানেদের উন্মাদনা তুঙ্গে। আজ সেই উন্মাদনা যেন এক অনন্য মাত্রা পেল। কলকাতা নাইট রাইর্ডাসের রং মিলিয়ে আলোকসজ্জায় রেঙে উঠল বিশ্বের উচ্চতম বিল্ডিং দুবাইয়ের বুর্জ খলিফা। বুর্জ খলিফার গায়ে আলোর রোশনাইয়ে ফুটে উঠছে কেকেআর-এর টিম ও লোগোর ছবি।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। বুর্জ খলিফার ট্যুইটটিকে রি-ট্যুইটও করেছে কলকাতা নাইট রাইডার্স। নাইট রাইডার্সের ফেসবুক পেজেও এ নিয়ে উচ্ছ্বসিত ফ্যানেরা। গতকাল এই ভিডিওটি শেয়ার করে টিমের তরফে বলা হয়েছে, আগামিকালের ম্যাচের শুরুর আগেই সূচনা হয়ে গেল। কলকাতা নাইট রাইর্ডাস শীর্ষে যাওয়ার লক্ষ্যে অনবরত প্রচেষ্টা চালাচ্ছে। কখনওই থামবে না। এ ভাবে স্বাগত জানানোর জন্য এবং কেকেআর-এর রঙে নিজেকে রাঙিয়ে তোলার জন্য বুর্জ খলিফাকে ধন্যবাদ।

হ্যাশট্যাগ 'কেকেআর হ্যায় তৈয়ার' লিখে ভিডিওটি শেয়ার করেছেন ফ্যানেরা। ট্যুইট বার্তায় আইপিএল ২০২০-র প্রথম ম্যাচের জন্য টিম কলকাতা নাইট রাইর্ডাস-কে শুভেচ্ছাও জানিয়েছেন সকলে। আজ সন্ধ্যায় মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে আইপিএল ২০২০-এ খেলা শুরু করছে কেকেআর। এ পর্যন্ত ২৫ বার মুখোমুখি হয়েছে এই দুই দল। এর মধ্যে মাত্র ছ'টি ম্যাচে জয়লাভ করেছে কলকাতা। ২০১৪ সালে আবু ধাবিতে শেষবার মুখোমুখি হয়েছিল কলকাতা ও মুম্বই । সে দিন ৪২ রানে জিতেছিল কলকাতা নাইট রাইডার্স।

অন্য দিকে, চেন্নাইয়ের কাছে হারার পর এটি মুম্বইয়ের দ্বিতীয় ম্যাচ। মুম্বইয়ের হয়ে আজ মাঠে নামতে পারেন রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, হার্দিক পাণ্ড্য, ক্রুণাল পাণ্ড্য, কাইরন পোলার্ড, জেমস প্যাটিনসন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, যশপ্রীত বুমরাহ।

কলকাতার হয়ে মাঠে নামতে পারেন সুনীল নারিন, শুভম গিল, নীতিশ রানা, ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, রিঙ্কু সিং, শিবম মাবি, কমলেশ নাগরকোটি, প্যাট কামিনস, কুলদীপ যাদব। 

Published by: Shubhagata Dey
First published: September 23, 2020, 7:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर