Home /News /ipl /

IPL 2021: ১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে, আঙুলের চোট নিয়ে বড় বিপদে বেন স্টোকস

IPL 2021: ১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে, আঙুলের চোট নিয়ে বড় বিপদে বেন স্টোকস

ইসিবি জানিয়ে দিয়েছে, সোমবার লিডসে অস্ত্রোপচার হবে বেন স্টোকসের।

  • Share this:

    #মুম্বই: অনেক উত্সাহ নিয়ে আইপিএলে খেলতে এসেছিলেন তিনি। কিন্তু এবারের আইপিএল তাঁর জন্য দুঃস্বপ্নের মতো কাটল। আঙুলে চোট পেয়ে এবারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। ক্রিস গেইলের একটি ক্যাচ ধরতে গিয়ে বাঁ হাতের আঙুলে ভয়ানক চোট পান ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। এবার জানা যাচ্ছে অন্তত ১২ সপ্তাহের জন্য তিনি মাঠের বাইরে থাকবেন। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, সোমবার স্টোকসের আঙুলের অস্ত্রোপচার হবে। তাঁর চোট নিয়ে উদ্বিগ্ন ইসিবি।

    রাজস্থান রয়্যালসের তরফে জানানো হয়েছিল বেন স্টোকস দলের সঙ্গেই থাকবেন আপাতত। চোট লাগা সত্ত্বেও তিনি দেশে ফিরবেন না। তবে ইসিবি জানিয়ে দিয়েছে, সোমবার লিডসে অস্ত্রোপচার হবে বেন স্টোকসের। তাঁর বাঁ-হাতের আঙুলে ফ্র্যাকচার রয়েছে বলে জানিয়েছে ইসিবি। শনিবার ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবেন বেন স্টোকস। অস্ত্রোপচারের পর অন্তত ১২ সপ্তাহ বিশ্রাম নিতে হবে স্টোকসকে। উল্লেখ্য, আইপিএলে প্রথম ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের সময় ক্রিস গেইলের ক্যাচ নিতে গিয়ে গুরুতর চোট পান রাজস্থান রয়্যালসের এই অলরাউন্ডার।

    আইপিএলের পরে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে স্টোকসকে। জুন মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ডের দুটি টেস্ট ম্যাচ রয়েছে। সেই সিরিজে খেলতে পারবেন না ইংল্যান্ডের এই অলরাউন্ডার। এর পর জুলাই মাসে শ্রীলংকার বিরুদ্ধে একদিনের সিরিজেও তাঁকে দেখা যাবে না। তার পর পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ রয়েছে ইংল্যান্ডের। সব কিছু ঠিকঠাক থাকলে সেই সিরিজে বেন স্টোকস খেলতে পারেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Ben Stokes, IPL, IPL 2021

    পরবর্তী খবর