IPL 2021: মুম্বাইয়ের অনুশীলনে নেমে পড়লেন অর্জুন, পীযুষরা

IPL 2021: মুম্বাইয়ের অনুশীলনে নেমে পড়লেন অর্জুন, পীযুষরা

নেটে বল করতে দেখা গেল সচিন পুত্র অর্জুনকে

অর্জুনকে দেখা গেল অস্ট্রেলিয়ান ক্রিস লিনকে বল করতে। মুম্বাই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ জানিয়েছে নাম দেখে নয়, যোগ্যতা দেখেই অর্জুনকে দলে নেওয়া হয়েছে

  • Share this:
    #মুম্বাই: আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ক্রিকেটাররা নিভৃতবাস সেরে অনুশীলনে নেমে পড়লেন। প্রথম নেট স্টেশন হল। ৯ এপ্রিল বেঙ্গালুরুর বিরুদ্ধে যাত্রা শুরু করছে মুম্বাই। একদিন আগেই কোচ মাহেলা জয়াবর্ধনে পৌঁছে গিয়েছেন শহরে। সচিন পুত্র অর্জুন ছাড়াও পীযুষ চাওলা, সৌরভ তিওয়ারি যোগ দিয়েছেন অনুশীলনে। অর্জুনকে দেখা গেল অস্ট্রেলিয়ান ক্রিস লিনকে বল করতে। মুম্বাই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ জানিয়েছে নাম দেখে নয়, যোগ্যতা দেখেই অর্জুনকে দলে নেওয়া হয়েছে। মুম্বাই দলের সঙ্গে আইপিএলে থেকেছেন তিনি। মুস্তাক  আলি টুর্ণামেন্টে মুম্বাইয়ের প্রতিনিধিত্ব করেছেন অর্জুন।
    পীযুষ কলকাতা নাইট রাইডার্স থেকে মুম্বাইতে গিয়েছেন। লেগস্পিনার জানিয়েছেন অবশেষে মাঠে অনুশীলন করতে না পেরে দারুণ অনুভূতি হচ্ছে। অতীতে পাঞ্জাবের হয়েও খেলেছেন। চেন্নাইয়ের হয়েও খেলেছেন। কিন্তু আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বাইয়ের সদস্য হতে পেরে তিনি গর্বিত। সৌরভ গতবার যে কটা ম্যাচে সুযোগ পেয়েছেন ব্যাট হাতে অবদান রাখার চেষ্টা করেছেন। ঝাড়খণ্ডের বাঁহাতি ব্যাটসম্যান মনে করেন এবারও তাঁদের সামনে যথেষ্ট সুযোগ রয়েছে চ্যাম্পিয়ন হওয়ার। মাহেলা জয়বর্ধনে নিশ্চিত দল এবার ও সমর্থকদের গর্বিত করবে। গতবারের থেকেও ঘরের মাঠে আইপিএল হওয়ায় এবার লড়াই আরও কঠিন মানছেন জয়াবর্ধনে। ভারতের প্রাক্তন বাঁহাতি পেসার জাহির খানকে দেখা গেল অর্জুনের সঙ্গে আলাদা করে কথা বলতে। ঈশান কিষান কয়েকদিনের মধ্যেই অনুশীলনে নামবেন। মৃত বাবার কাজ সেরে দলের সঙ্গে তাড়াতাড়ি যোগ দেবেন ক্যারিবিয়ান তারকা পোলার্ড। ক্রিকেট পণ্ডিতদের মতে এবারও সবচেয়ে ভারসাম্য যুক্ত দলের নাম মুম্বাই।
    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর