MI vs KKR: আইপিএল কেরিয়ারে সেরা বোলিং রাসেলের, দু'ওভারে পাঁচ উইকেট দ্রে রাসের

MI vs KKR: আইপিএল কেরিয়ারে সেরা বোলিং রাসেলের, দু'ওভারে পাঁচ উইকেট দ্রে রাসের

১৮ তম ওভারে প্রথম বোলিং করতে আসেন রাসেল।

১৮ তম ওভারে প্রথম বোলিং করতে আসেন রাসেল।

  • Share this:

    #চেন্নাই:

    রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামলেই এলোমেলো হয়ে যায় কেকেআরের সমস্ত স্ট্র্যাটেজি। এমনই একটা বদনাম ছিল এতদিন। তবে মঙ্গলবার দেখা গেল উল্টো ছবি। এমনিতে ডেথ ওভারে মুম্বই ইন্ডিয়ান্স-এর ব্যাটিং নিয়ে প্রশ্ন ছিল আগের মরশুম থেকেই। দারুন শুরু করার পরও কম রানে থমকে যায় মুম্বইয়ের ইনিংস। চলতি আইপিএলের প্রথম ম্যাচে আরসিবির হর্ষল প্যাটেল যে কাজটা করেছিলেন, এদিন কেকেআরের আন্দ্রে রাসেল সেটাই করলেন। মাত্র দুওভার বোলিং করে ১৫ রান দিয়ে পাঁচটি উইকেট তুলে নিলেন দ্রে রাস।

    মুম্বই ইনিংসের ১৮ তম ওভারে প্রথম বোলিং করতে আসেন রাসেল। সেই ওভারেই কায়রন পোলার্ড ও মার্কো জানসেনকে ফিরিয়ে দেন তিনি। এরপর ক্রুনাল পান্ডিয়া, জসপ্রিত বুমরা, রহুল চাহারকে শেষ ওভারে প্যাভিলিয়নের রাস্তা দেখান। আইপিএলে এর আগে কখনও এক ম্যাচে পাঁচ উইকেট পাননি কেকেআরের ব্যাটিং অলরাউন্ডার। কেকেআরে মূলত তিনি ব্যাটিং অলরাউন্ডার হিসেবেই পরিচিত। এতদিন পর্যন্ত আইপিএলে বিগ হিটার বলেই জনপ্রিয় হয়েছিলেন রাসেল। তবে সময়, সুযোগ হলে বল হাতেও যে তিনি ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন, সেটাই দেখিয়ে দিলেন ক্যারিবিয়ান তারকা।

    ম্যাচ শেষে রাসেল বলে গেলেন, ''বোলিং নিয়ে গত কয়েকদিন প্রচুর পরিশ্রম করেছি। আমি বরাবরই দায়িত্ব নিয়ে খেলতে চাই। ডেথ ওভারে বোলিং করতে গেলে রান দেওয়ার একটা সম্ভাবনা থেকেই যায়। আবার ডেথ ওভারে উইকেট পাওয়ার সুযোগ থাকে অনেক বেশি। আমি সব সময়ই মাঠে ছোট ছোটাছুটি করে তৈরি থাকি। ১৮ ওভারে বোলিং করতে যাওয়াটা চ্যালে়ঞ্জের। হার্দিক পান্ডিয়া ও পোলার্ডের মতো ব্যাটসম্যানদের বোলিং করাটা কঠিন কাজ। ওদের কম রানে আটকে দিতে পেরে আমি খুশি। পোলার্ডকে তাড়াতাড়ি ফেরাতে পারলে আমাদের অর্ধেক কাজ হয়ে যেত। এটা জানতাম।''

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর