IPL 2021: Corona-র দ্বিতীয় ঢেউয়ের মাঝে আইপিএল! গিলক্রিস্টের টুইটে অনেক প্রশ্ন

IPL 2021: Corona-র দ্বিতীয় ঢেউয়ের মাঝে আইপিএল! গিলক্রিস্টের টুইটে অনেক প্রশ্ন

ভারতে এমন করোনা পরিস্থিতির মাঝে আইপিএল আয়োজন নিয়ে প্রশ্ন তুললেন তিনি।

ভারতে এমন করোনা পরিস্থিতির মাঝে আইপিএল আয়োজন নিয়ে প্রশ্ন তুললেন তিনি।

  • Share this:

    #নয়াদিল্লি: কী বলবেন সাহসী প্রশ্ন! এমন প্রশ্ন যা এতদিন অনেকেই সাহস জুগিয়ে করতে পারছিলেন না! অথচ এই প্রশ্ন অনেকের মনেই ছিল। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশে। রোজ করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াচ্ছে কয়েক লাখ। হাজার মানুষ মারা যাচ্ছেন রোজ। দেশের এমন গুরুতর অসুখের সময় আইপিএল আয়োজন কি দৃষ্টিকটূ নয়! তা ছাড়া এমন সময়ে আইপিএল আয়োজন মানে তো ক্রিকেটারদের ঝুঁকির মধ্যে ফেলা! কিন্তু সেসব প্রসঙ্গ এখন কেউই তেমন তুলছেন না। বিসিসিআই, আইপিএল কমিটি জানিয়েছে, সমস্ত প্রোটোকল মেনে হচ্ছে আইপিএল। এই টুর্নামেন্ট খেলতে এসে কারও সংক্রমিত হওয়ার আশঙ্কা নেই। কারণ ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয়ে থেকে খেলতে হবে। অথচ আইপিএলে এখনও পর্যন্ত পাঁচজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন।

    যে প্রশ্ন এতদিন কেউ করতে পারছিলেন না সেটাই করে ফেললেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার অ্যাডাম গিলক্রিস্ট। ভারতে এমন করোনা পরিস্থিতির মাঝে আইপিএল আয়োজন নিয়ে প্রশ্ন তুললেন তিনি। এদিন তিনি টুইটারে লিখলেন, ভারতে এখন কোভিড আক্রান্তের সংখ্যা ভয় ধরানোর মতো। তবুও আইপিএল। তাই জন্য প্রতিটি ভারতবাসীকে আমার তরফ থেকে শুভেচ্ছা। এই দুর্যোগের সময় আইপিএল হওয়া কি অনুপযুপক্ত! নাকি প্রতি রাতে বিভ্রান্ত করাটা গুরুত্বপূর্ণ! আপনাদের ভাবনা যাই হোক, আমার প্রার্থনা আপনাদের সঙ্গে রইল। গিলির এই টুইটের পর থেকেই হইচই পড়ে গিয়েছে।

    <blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">Important distraction , much needed for all people to stay away from disheartening news which news channel runs all day</p>&mdash; yogesh dudhane (@yogis5179) <a href="https://twitter.com/yogis5179/status/1385959358937239556?ref_src=twsrc%5Etfw">April 24, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script> <blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">The players playing in IPL are giving it their all to give us some entertainment and happiness during these horrendous times .. it&#39;s in my eyes a blessing in disguise</p>&mdash; Jeet (@jeetm99) <a href="https://twitter.com/jeetm99/status/1385955496692125703?ref_src=twsrc%5Etfw">April 24, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

    ভারতীয় ক্রিকেট সমর্থকদের অনেকে অবশ্য গিলিকে সমর্থন করলেন না। তাঁদের বক্তব্য, এই মহামারীর সময় ক্রিকেট তাঁদের মুখে হাসি ফোটাচ্ছে। কেউ আবার লিখলেন, আইপিএল আছে বলেই অনেকে ঘণ্টার পর ঘণ্টা বাড়িতে বসে রয়েছেন। এই করোনা পরিস্থিতিতে যা খুবই গুরুত্বপূর্ণ। বেশিরভাগ ভোটই পড়ল আইপিএলের পক্ষে। অনেকেই লিখলেন, মহামারীর সময় একমাত্র আইপিএল বিনোদনের রাস্তা কিছুটা খোলা রাখছে। এটাই বা কম কী!

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর