Viral video: মৌমাছি ভরা গাড়ি চালিয়ে ভাইরাল মহিলা !

Viral video: মৌমাছি ভরা গাড়ি চালিয়ে ভাইরাল মহিলা !

পিছনে কাঠের বাক্স, সামনে উড়ছে মৌমাছি; মহিলার গাড়ি চালানো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

ওই মহিলাকে দেখে উদ্বিগ্ন মনে হয়নি বা দেখে মনে হয়নি ওঁর সাহায্যের দরকার রয়েছে।

  • Share this:

#নিউ ইয়র্ক: গাড়িতে মহিলা। পিছনের সিটে একটি কাঠের বাক্স। কিন্তু গাড়ির কাচে অজস্র মৌমাছি। শুধু কাচেই নয়, গাড়িতে ভরতি মৌমাছি ঘুরছে। তার মাঝেই গাড়ি চালিয়ে যাচ্ছেন তিনি। আমেরিকায় এমনই এক দৃশ্য ভাইরাল হয়েছে। যা দেখে অনেকেই বলছেন, মৌমাছি ভর্তি গাড়িতে কী ভাবে মহিলা যাতায়াত করছেন!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে, পিছনে একটি কাঠের বাক্স। যা কৃত্রিম মৌচাক বলে পরে জানা যায়। আর সামনে গাড়ি চালাচ্ছেন এক মহিলা। এই দৃশ্য দেখা যায় আমেরিকার আলাবামায়। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন জসলিন জোর্ডান।

জোর্ডান লেখেন, তিনি নিজেই এই দৃশ্য দেখে চমকে যান। তাঁর মনে হয়েছিল, গাড়ির চালক ওই মহিলার হয়তো এই পরিস্থিতিতে সাহায্যের প্রয়োজন। কিন্তু তিনি জানান, ওই মহিলাকে দেখে উদ্বিগ্ন মনে হয়নি বা দেখে মনে হয়নি ওঁর সাহায্যের দরকার রয়েছে।

১৯ মার্চ তিনি এই ছবিটি তোলেন তাঁর মোবাইল ফোনে। Metro UK-র রিপোর্ট অনুযায়ী, যে সময়ে ছবিটি তোলা হয়, সে সময়ে ওই মহিলা নিজের ফোনে খুব স্বাভাবিক ভাবে কথা বলতে বলতেই গাড়িটি চালাচ্ছিলেন।

Yahoo News Australia-র রিপোর্ট অনুযায়ী, মৌচাকের মালিকের সাফাই, গাড়ি যাতে ব্রেক না করতে হয়, তার জন্য ব্যবস্থা করা ছিল। কিন্তু রাস্তায় সিগন্যাল পড়ে যাওয়ায় গাড়িতে ব্রেক চাপতে হয়। যাতে মৌমাছিগুলো বেরিয়ে আসে মৌচাক থেকে। আর তাতেই এই পরিস্থিতি তৈরি হয়।

তাঁর কথা, বাইরে থেকে পরিস্থিতি যেমন লাগছিল, ভিতর থেকেও তেমনই লাগছিল। খুব কষ্টেই গাড়ি চালিয়ে পৌঁছে দেওয়া হয়েছে মৌচাক গন্তব্যে।

এই ঘটনাটি ছড়িয়ে পড়ার পর থেকেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই অনেক কথা লিখতে থাকেন। অনেকে বলেন, এমন হলে যে কোনও মুহূর্তে দুর্ঘটনার পড়তে পারত গাড়িটি। কোনও রকমে বেঁচে গিয়েছে। এমন ঘটনা যাতে আর না ঘটে সে জন্যও সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন অনেকে।

এমন অদ্ভুত ঘটনা মাঝেমধ্যেই সামনে আসে সোশ্যাল মিডিয়ার দৌলতে। অনেকেই এমন অনেক কিছু ঘটায় যা আগে কখনও দেখা যায়নি বা যা দেখলে শিউরে ওঠার মতো পরিস্থিতি তৈরি হতে পারে!

Published by:Piya Banerjee
First published: