সঙ্গী অন্তঃসত্ত্বা, লটারির টিকিট 'ঘষে' জানলেন যুবক! ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়!

প্রতীকী ছবি

অন্তঃসত্ত্বা হওয়ার খবর অনেকেই অনেক রকম ভাবে সকলের কাছে পৌঁছে দেন। কেউ এই উপলক্ষ্যে পার্টি করেন বা কেউ অন্যান্য সমাজসেবামূলক কাজ কর?

  • Share this:

#আরিজোনা: জীবনে প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টিও ভাবে খুব বিশেষ হয় সকলের কাছে। এই অন্তঃসত্ত্বা হওয়ার খবর অনেকেই অনেক রকম ভাবে সকলের কাছে পৌঁছে দেন। কেউ এই উপলক্ষ্যে পার্টি করেন বা কেউ অন্যান্য সমাজসেবামূলক কাজ করে উদযাপন করেন। আর সঙ্গীকে এই খবর দেওয়া তো জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ও স্মরণীয় ঘটনা। তাই মার্কিন যুক্তরাষ্ট্রের আরিজোনার এই মহিলা একেবারেই অন্যরকম ভাবে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি জানালেন সঙ্গীকে। যা দেখে আপ্লুত নেটিজেনরা।

হায়লি বেজিউসড ও ঋক। দু'জনেই বর্তমানে অ্যারিজোনার বাসিন্দা। কিছুদিন আগেই হায়লি জানতে পারেন তিনি অন্তঃসত্ত্বা। টেস্টিং কিট থেকে এই সুখবর জানার পর আনন্দে লাফিয়ে ওঠেন তিনি। খুব স্বাভাবিক ভাবেই সঙ্গে সঙ্গে বিষয়টি জানাতে চান ঋককে। কিন্তু তার পরই ভাবেন, ঋকের এই বিষয়ে কোনও ধারণাই নেই। মানে হায়লি যে অন্তঃসত্ত্বা, সে বিষয়ে ঋক কিছু জানেনই না। আর তাই সঙ্গীকে একদম অন্য ভাবে বিষয়টি জানানোর পরিকল্পনা করেন।

যেমন ভাবা তেমন কাজ। একটি লটারি স্ক্র্যাচ কার্ডে প্রেগনেন্সির বিষয়টি লিখে দেন হায়লি। এবার ড্রইং রুমে নিজে একটা-দু'টো কার্ড স্ক্র্যাচ করতে থাকেন ও ঋককেও স্ক্র্যাচ করতে বলেন। পুরো বিষয়টি হায়লি রেকর্ড করেন এবং ভিডিওটি দেখে ধীরে ধীরে ঋকের অভিব্যক্তি বোঝা যায়।

ভিডিওটিতে দেখা যায়, ঋকের সামনে বেশ কয়েকটি স্ক্র্যাচ কার্ড রয়েছে এবং তিনি স্ক্র্যাচ করছেন। দু'জনেই পুরস্কার জিতছেন। তার পর একটি কার্ড স্ক্র্যাচ করতে করতে দেখেন তাতে 'বেবি' লেখা। যা দেখে প্রথমে অবাক হলেও পরে বুঝতে পারেন ও আনন্দে ফেটে পড়েন। ঋকের এই এক্সপ্রেশন দেখেই আপ্লুত নেটিজেনদের একাংশ। এভাবে ড্যাড-টু-বি'কে সারপ্রাইজ দিতে পেরে খুশি হায়লিও। পরে তাঁদের দু'জনকেই এই উপলক্ষ্যে উদযাপন করতে দেখা যায়।

https://www.youtube.com/watch?time_continue=349&v=QRVcvc_icqw&feature=emb_title

৬ মিনিট ৫ সেকেন্ডের এই ভিডিওটি পোস্টের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। বহু মানুষ লাইক করেন। ৯০ হাজার ভিউজ আসে কয়েক ঘণ্টার মধ্যেই। হায়লি ও ঋককে শুভেচ্ছা জানানোর পাশাপাশি দুই পরিবারকেও সকলে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই ভিডিওর কমেন্টে লিখেছেন, এটা সত্যিই অবাক করা ঘটনা ছিল। এই মুহূর্ত খুবই বিশেষ। পাশাপাশি ঋকের এক্সপ্রেশনের বাহবাও অনেকে জানিয়েছেন।

Published by:Pooja Basu
First published: