রেস্তোরাঁ-কর্মীকে ভয়ানক মারধর করে টাকা নিয়ে পালাল চার যুবতী, ভাইরাল ভিডিও

রেস্তোরাঁ-কর্মীকে ভয়ানক মারধর করে টাকা নিয়ে পালাল চার যুবতী, ভাইরাল ভিডিও

রেস্তোরাঁ-কর্মীকে ভয়ানক মারধর করে টাকা নিয়ে পালালেন চার যুবতী; ভাইরাল ভিডিওয় ক্ষোভ বিশ্ব জুড়ে!

সম্প্রতি ফ্লোরিডার যে ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে, তা যেমন নিন্দনীয়, তেমনই নজিরবিহীন!

  • Share this:

#ফ্লোরিডা: বিশেষ বিশেষ উৎসবের সময়ে রেস্তোরাঁয় ভিড়, অনেকক্ষণ দাঁড়িয়ে থেকেও বসার জায়গা না পাওয়া বা খাবার আসতে দেরি হওয়া- এই সব নিয়ে রেস্তোরাঁ-কর্মীদের সঙ্গে বচসা খুব একটা অস্বাভাবিক ঘটনা নয়। দৈনন্দিন জীবনে আমরা অনেকেই এমন মুহূর্তের সাক্ষী থেকেছি। কিন্তু সম্প্রতি ফ্লোরিডার যে ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে, তা যেমন নিন্দনীয়, তেমনই নজিরবিহীন! যেখানে দেখা যাচ্ছে যে চার জন যুবতীর সঙ্গে এক রেস্তোরাঁ-কর্মীর তুমুল হাতাহাতি হচ্ছে!

সম্প্রতি এই ভিডিওটি নিজেদের Facebook পেইজে শেয়ার করে নিয়েছে ফ্লোরিডার পাম বিচ কাউন্টি শেরিফ'স অফিস। জানা গিয়েছে যে এই ঘটনাটি ক্যামেরাবন্দী করেছেন ওই রেস্তোরাঁয় খাবার নিতে আসা জনৈক খদ্দের। ভিডিওটি অবশ্য রেস্তোরাঁর ভিতরের নয়, ড্রাইভওয়ে উইন্ডোর। অর্থাৎ কোথাও যাওয়ার সময়ে রেস্তোরাঁর যে অংশ থেকে খাবার তুলে নিয়ে পয়সা মিটিয়ে চলে যান খদ্দেররা। যে ব্যক্তি এই ভিডিওটি তুলেছেন, তিনি তাঁর গাড়ি নিয়ে ওই চার যুবতীর ঠিক পরেই লাইনে ছিলেন বলে বোঝা যাচ্ছে।

দেখা যাচ্ছে যে গাড়ি থেকে বেরিয়ে এসে এক মহিলা আচমকাই হাতাহাতি শুরু করেছেন রেস্তোরাঁ-কর্মীর সঙ্গে। একে একে তাঁকে সমর্থন জোগাতে গাড়ি থেকে বেরিয়ে এসেছেন তাঁর বাকি তিন সঙ্গিনী। সকলে মিলে প্রচণ্ড মারের পাশাপাশি ওই কর্মীকে জানলা দিয়ে টেনে বাইরে বের করে আনার চেষ্টা করছেন। এক সময়ে দেখা যায় যে তাঁরা খাবার আর কিছু টাকা নিয়ে নিজেদের রুপোলি রঙের নিসান সেনট্রা গাড়িতে করে পালিয়ে গিয়েছেন ঘটনাস্থল থেকে।

ঘটনায় এই চার যুবতীর বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত তারা কাউকে গ্রেফতার করা তো দূরে থাক, উল্টে সনাক্তও করে উঠতে পারেনি। তাই পাম বিচ কাউন্টি শেরিফ'স অফিসের তরফ থেকে আবেদন রাখা হয়েছে স্থানীয়দের কাছে- ভিডিওয় উপস্থিত ওই চার যুবতীর কাউকে চিনতে পারলে তাঁরা যেন সে কথা জানান দেন!

তবে এই প্রথম নয়, যুবতীদের হাতে একা পুরুষের নিগ্রহের ঘটনা মাঝে মাঝেই উঠে আসছে নেটদুনিয়ায়। কিছু দিন আগে এই নিয়ে মার্কিন মুলুকের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা গিয়েছে যে এক Uber চালকের গায়ে কেশে দিচ্ছেন পিছনের সিটে বসে থাকা জনৈক যুবতী, তিনি এবং সঙ্গিনীরা মিলে যত ভাবে পারা যায় অপদস্থ করার চেষ্টা করছেন চালককে। গাড়িতে ওঠার পর করোনাকালের নিয়ম অনুযায়ী ফেস মাস্ক পরতে বলায় ওই চালককে হেনস্তার শিকার হতে হয়।

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর