ক্যাবেই দুই বান্ধবীর চুম্বন, 'বেআইনি' বলে নামিয়ে দিলেন উবর চালক

ক্যাবেই দুই বান্ধবীর চুম্বন, 'বেআইনি' বলে নামিয়ে দিলেন উবর চালক

Representational Image.

ওই চালকের অ্যাপ-এর অ্যাকসেসও বাতিল করা হয়েছে।

  • Share this:

    #নিউ ইয়র্ক: রাস্তায় যেতে যেতেই স্নেহচুম্বনে জড়িয়েছিলেন দুই বান্ধবী । আর তাতেই রেগে ক্যাব থেকে নামিয়ে দিলেন উবর চালক । ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্ক সিটিতে ।

    আহমেদ এল বৌতারি নামের ওই উবর চালকের দাবি, এই আচরণ বেআইনি । তার ট্যাক্সি লাইসেন্স আটক করেছে নিউ ইয়র্ক সিটি ট্যাক্সি ও লিমুজিন কমিশন ।

    আরও পড়ুন: নতুন BMW গাড়িতে বাবাকে কবর দিল ছেলে !

    দুবছর ধরে ঘনিষ্ট সম্পর্ক রয়েছে ২৬ বছরের অ্যালেক্স আইওভিন ও ২৪ বছরের এমা পিচল-এর । গত সপ্তাহে এক বন্ধুর জন্মদিনের পার্টি থেকে ম্যানহ্যাটনে ফেরার সময় উবর বুক করেন তারা । সিএনএন-কে দেওয়া অ্যালেক্সের বয়ান অনুযায়ী, গাড়ির পিছনের দুপাশেক সিটে বসেছিলেন তারা । মিডল সিট খোলা ছিল । কথাবার্তা চলছিল দুজনের মধ্যে । এই সময়ই তারা এক অপরকে চুম্বন করেন ।

    উবর-এর ওয়েবসাইটের গাইডলাইন অনুযায়ী, উবর চলাকালীন কোনও যাত্রী যৌনমিলনে লিপ্ত হতে পারবেন না বা চালককে কোনও ভাবে উত্যক্ত করতে পারবেন না । অ্যালেক্সে ও পিচল-এর বক্তব্য অনুযায়ী, তারা কোনও ভাবেই কোনও রকম অশালীন আচরণ করেননি যা উবর গাইডলাইন বিরোধী ।

    উবর মুখপাত্র সুসান হেন্ডরিক জানিয়েছেন, ইতিমধ্যেই তাদের ১৫ ডলারের বিল রিফান্ড করেছে উবর । ওই চালকের অ্যাপ-এর অ্যাকসেসও বাতিল করা হয়েছে।

    First published: