বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

মাস্ক পরতে বলায় আপত্তি, দোকানের নিরাপত্তা রক্ষীকে ২৭ বার কোপাল দুই বোন

মাস্ক পরতে বলায় আপত্তি, দোকানের নিরাপত্তা রক্ষীকে ২৭ বার কোপাল দুই বোন
Representative image

নিরাপত্তা রক্ষী অনুরোধ করেছিলেন মাস্ক পরতে এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে, এতে খেপে গিয়ে নিরাপত্তা রক্ষীকে ছুরি দিয়ে ২৭ বার কোপাল দোকানে আসা দুই বোন!

  • Share this:

#শিকাগো: ওয়েস্ট সাইডের নিরাপত্তা রক্ষী অনুরোধ করেছিলেন মাস্ক পরতে এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে, এতে খেপে গিয়ে নিরাপত্তা রক্ষীকে ছুরি দিয়ে ২৭ বার কোপাল দোকানে আসা দুই বোন!

পুলিশের মুখপাত্র কেরি জেমস জানিয়েছেন, রবিবার ৩২ বছরের নিরাপত্তা রক্ষীর উপর হামলা চালায় ২১ বছরের জেসিকা হিল ও ১৮ বছরের জয়লা হিল। আশঙ্কাজনক অবস্থায় রক্ষীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেরি জেমস জানিয়েছেন, মাস্ক পরা নিয়ে নিরাপত্তা রক্ষী ও দুই মহিলার মধ্য বচসা বাঁধে। মাস্ক পরতে অনুরোধ করায় এক বোন ঘুসি মারে ওই রক্ষীকে। অন্য বোন জেসিকা প্যান্টের পকেট থেকে ছুরি বের করে লাগাতার কোপাতে থাকে নিরাপত্তা রক্ষীকে, বুক, পিঠ ও হাত ক্ষতবিক্ষত হয়ে যায়।

ঘটনাস্থল থেকে দুই বোনকে গ্রেফতার করে পুলিশ। মারামারিতে তাদেরও আঘাত লাগায় স্থানীয় হাসপাতালে চিকিত্‍‌সার জন্য নিয়ে যাওয়া হয়। আদালতে কুক কাউন্টি সার্কিট জাজ মেরি সি. মারুবিও-র শুনানিতে অভিযুক্তের আইনজীবী দাবি করেন , দুই বোনই বাইপোলার ডিসঅর্ডারে আক্রান্ত, আত্মরক্ষার্থেই তারা রক্ষীর ওপর হামলা চালায়। সরকার পক্ষের আইনজীবীর দাবি, আক্রান্ত রক্ষী কোনও হামলা চালাননি দুই বোনের উপর।

Published by: Rukmini Mazumder
First published: October 28, 2020, 6:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर