Home /News /international /
করোনায় আক্রান্ত যুবক ! মৃত্যু মুখে দাঁড়িয়ে হাসপাতালেই বিয়ে সারলেন যুবক-যুবতী !

করোনায় আক্রান্ত যুবক ! মৃত্যু মুখে দাঁড়িয়ে হাসপাতালেই বিয়ে সারলেন যুবক-যুবতী !

মুখে মাস্ক দু'জনেরই। যুবককে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছে। হাসপাতালের কয়েকজনকে নিয়েই তাঁরা বিয়ে সেরে ফেললেন।

  • Share this:

    #টেক্সাস: সারা বিশ্বের মানুষ লড়াই করছে করোনা ভাইরাসের সঙ্গে। প্রতিদিন বেড়ে চলেছে ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সারা বিশ্বেই বাড়ছে মৃত্যু মিছিল। এখনও ভ্যাকসিন আবিষ্কার নিয়ে চলছে শেষ পর্যায়ের গবেষণা। আশা করা যায় ভ্যাকসিন বাজারে এলে এর প্রকোপ কিছুটা কমবে। তবে করোনা আবহেও কিন্তু ভালবাসার মৃত্যু নেই।

    বিয়ে হওয়ার কথা ছিল জুলাই মাসেই। কিন্তু তাঁর আগেই প্রেমিকের শরীরে বাসা বাঁধে করোনা ভাইরাস। জুলাই ১৬ তারিখ হাসপাতালে ভর্তি করা হয় ওই যুবককে। দিন দিন অবস্থার অবনতি ঘটতে থাকে যুবকের। প্রায় ২০ দিন কেটে গেলেও অবস্থার কোনও উন্নতি হয় না তাঁর। লাইফ সাপোর্ট দিয়েই বাঁচিয়ে রাখা হচ্ছিল যুবককে। এমন সময় এক কঠিন সিদ্ধান্ধ নিয়ে ফেলেন প্রেমিকা। তিনি বলেন মৃত্যুর আগে ওই যুবককেই তিনি বিয়ে করতে চান। সেই তাঁর স্বপ্ন পুরুষ। এর পর হাসপাতাল কর্তৃপক্ষের অনুমতিতে গত ১১ অগাস্ট হাসপাতালেই বিয়ে হয় ওই যুবক-যুবতীর।

    মুখে মাস্ক দু'জনেরই। যুবককে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছে। হাসপাতালের কয়েকজনকে নিয়েই তাঁরা বিয়ে সেরে ফেললেন। এই ঘটনাটি ঘটেছে টেক্সাসে। মহিলার নাম মিউনিজ। আর যুবকের নাম লেইম্যান। এই বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই বহু মানুষ দেখে ফেলেছেন। সকলেই প্রশংসা করেছেন ওই যুবক-যুবতীর। করোনার কঠিন পরিস্থিতিতে এভাবেই ভালবাসার গান গাওয়া যায়, তা এই নব দম্পতি প্রমান করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Coronavirus, Texas, Viral Video

    পরবর্তী খবর