corona virus btn
corona virus btn
Loading

মানসিক অবসাদে ভুগতেন টরেন্টোর হামলাকারী, জানাল পরিবার

মানসিক অবসাদে ভুগতেন টরেন্টোর হামলাকারী, জানাল পরিবার
Image courtesy: AP

মানসিক অবসাদে ভুগতেন টরেন্টোর হামলাকারী, জানাল পরিবার ।

  • Share this:

#টরেন্টো: রবিবার রাতে টরেন্টোর রেস্তোরাঁয় বন্দুকবাজের হামলায় মৃত্যু হয়েছে ২ জনের । আহত প্রায় ১৩ জন । হামলার পর নিজের মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী হয় হামলাকারী । এই ঘটনায় ২৯ বছর বয়সী ফয়জল খান নামক এক ব্যক্তিকে হামলাকারী হিসেবে চিহ্নিত করেছে পুলিশ ।

ফয়জলের পরিবার জানিয়েছে অনেকদিন থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি । বেশিরভাগ সময়ই মনমরা হয়ে থাকতেন ফয়জল । মনোবিদ ও ওষুধের সাহায্য নেওয়া হলেও তা একদমই তাঁর অবস্থার পরিবর্তন ঘটাতে পারেনি ।

হুসেন পরিবার জানিয়েছেন তাঁরা কেউই বুঝতে পারেননি ফয়জল এই ভয়াবহ পরিণতি বেছে নেবে । একই সাথে তাঁরা নিহতদের পরিবারের কাছেও ক্ষমা চেয়েছেন ।

নিহতদের মধ্যে আছেন ১৮ বছরের রিজ ফ্যালন । সদ্য হাইস্কুল থেকে পাশ করেছিলেন তিনি । এর পাশাপাশি কানাডার লিবারাল দলের হয়েও কাজ করতেন । খুব তাড়তাড়িই বিশ্ববিদ্যালয়ে পড়তে যাওয়ার কথা ছিল তাঁর ।

মুখ্য পুলিশ মার্ক সন্ডার্স জানিয়েছেন টরেন্টো শহর একটি নিরাপদ জায়গা বলে রীতিমত গর্ব করতেন শহরের বাসিন্দারা । কিন্তু ধরনের ঘটনায় আতঙ্কে রয়েছেন স্থানীয়রা । এর আগেও এপ্রিল মাসে টরেন্টোতেই ট্রাকে পিষে ১০জন পথচারীকে হত্যা করেন আলেক মিনাসিয়ান নামক এক ব্যক্তি ।

First published: July 24, 2018, 11:37 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर