Viral Video: ফাঁকা জিমে ভূত! ব্যক্তিকে মাটিতে ফেলে টান অশরীরীর, দেখুন ভাইরাল ভিডিও

ফাঁকা জিমে ভূত! ব্যক্তিকে মাটিতে ফেলে টান অশরীরীর, দেখুন ভাইরাল ভিডিও

সেই ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (Viral Video)।

  • Share this:

    #নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ায় বিশ্বের নানা প্রান্তের নানা ঘটনা ভাইরাল হয়। তবে এবার যে ভিডিও সম্প্রতি নজর কেড়েছে বিশ্ববাসীর, তা যেন এককথায় ভয়ংকর। ফাঁকা জিমে কসরত করতে আসা এক ব্যক্তির সঙ্গে যা কাণ্ড ঘটেছে, তা দেখলে যে কারও কালঘাম ছুটে যাবে। যা স্বপ্নেও কখনও ভাবা যায় না এমনই ঘটনার সাক্ষী হয়েছেন ওই ব্যক্তি। আর সেই ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (Viral Video)।

    টিকটকে কারলোস লুইস নামে এক ব্যক্তি এই ভিডিওটি শেয়ার করেছিলেন। সেটিই পরে ইউটিফবে পোস্ট করা হয়। জানা গিয়েছে, স্থানীয় এক জিমন্যাশিয়ামে কসরত করতে গিয়েছিলেন এক ব্যক্তি। সেই সময় অন্য কেউই ছিলেন না সেই জিমে। সেখানকার সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। ভিডিওতে প্রমাণ মিলেছে, তিনি ঢোকার কিছুক্ষণ পরেই পাশে ঝোলা একটি দড়ি নিজে থেকে নড়তে শুরু করে। কিন্তু তখনও ওই ব্যক্তি সেটিকে নজর করেননি।

    এর পরই দেখা যায়, ব্যক্তিটির সামনে রাখা একটি বল নিজে থেকেই জায়গা থেকে সরে গেল। সেটি দেখে ওই ব্যক্তি চমকে ওঠেন। তার পরই ঘটে আসল ঘটনা। ভয়ের চোটে তাড়াতাড়ি দরজার দিকে যাওয়ার সময়ই ওই ব্যক্তিকে কে যেন জোর ধাক্কা দেয়। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এর পর অশরীরী তাঁকে বেশ কিছুটা টেনে হিঁচড়ে নিয়ে যেতে শুরু করে। লোকটি কোনও মতে নিজের শরীরকে টেনে তুলে দরজা দিেয় পালিয়ে যান।

    সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই এই ভয়াবহ ভিডিও নজর কেড়েছে নেটিজেনের। প্রায় ১২ মিলিয়ন মানুষ এটি দেখে ফেলেছেন। এর পর একা জিমে গেলে সাবধান থাকবেন আপনিও। কারণ, সাবধানের মার নেই।

    Published by:Raima Chakraborty
    First published: