Home /News /international /
Viral Video: সাপের মতো এঁকেবেঁকে মাটিতে শুয়ে চুরি করছে চোর, ভিডিও দেখে সকলেই অবাক!

Viral Video: সাপের মতো এঁকেবেঁকে মাটিতে শুয়ে চুরি করছে চোর, ভিডিও দেখে সকলেই অবাক!

এই সেই চোর

এই সেই চোর

Viral Video: আমেরিকার ক্যালিফোর্নিয়ায় (US, California) এক চোর চুরি করার জন্য এমন অভিনব উপায় অবলম্বন করেছে যে, যা বুঝতে বুঝতে পুলিশের অবস্থা নাজেহাল।

  • Share this:

#ক্যালিফোর্নিয়া: কোনও এলাকায় চুরি হলে পুলিশ সেই চোরকে ধরতে সবার আগে সেই ঘর এবং এলাকার সিসিটিভি চেক করে। কিন্তু চোর যদি সেই সিসিটিভি থেকে বাঁচার জন্য কোনও সলিড উপায় বের করে, তাহলে পুলিশের পক্ষেও খুব সমস্যা তৈরি হয় সেই চোরকে ধরার ক্ষেত্রে। সম্প্রতি এমন ধরনের একটি ঘটনাই সামনে এসেছে। আমেরিকার ক্যালিফোর্নিয়ায় (US, California) এক চোর চুরি করার জন্য এমন অভিনব উপায় অবলম্বন করেছে যে, যা বুঝতে বুঝতে পুলিশের অবস্থা নাজেহাল।

ক্যালিফোর্নিয়ার রিভারসাইড এলাকায় একটির পর একটি চুরির ঘটনা ঘটে চলেছে। কিন্তু কোনও চুরির ক্ষেত্রেই চোরের কোনও হদিস পাওয়া যাচ্ছে না। সিসিটিভি ক্যামেরাতেও ধরা পড়ছে না সেই চোর এবং সেখানকার সিকিউরিটির হাতেও ধরা পড়ছে না সেই চোর। কিন্তু সম্প্রতি সেখানে হওয়া একটি চুরির থেকে পুলিশ ধরে ফেলেছে সেই চোরের নাগিন স্টাইল।

আরও পড়ুন: ভোররাতে উল্টোডাঙ্গার পথে এ কী পড়ে! চমকে ওঠা দৃশ্য, এক অটোচালকের দাবিতেও রহস্য

নাগিন ডান্স করা চোর -

ক্যালিফোর্নিয়ার রিভারসাইড এলাকার একটি ক্রাউন কোল্ড এক্সচেঞ্জে এক চোরের চুরির অভিনব উপায় ধরা পরেছে সিসিটিভি ক্যামেরায়। সেখানে দেখা গিয়েছে যে জনৈক চোর এক ঘর থেকে অন্য আরেকটি ঘরে যাচ্ছে প্রায় ৩৭ লাখ টাকার রুপো নিয়ে। সেই ফুটেজ একটি জুয়েলারি স্টোরের। সেই চোর পরেছিল গাঢ় রঙের একটি হুডি, প্যান্ট আর স্নিকার। সেই চোর সাপের মতো মাটিতে শুয়ে শুয়ে চুরি করছে, ওই ভাবেই সেই চোর হাতুরি দিয়ে একটি ঘরের দরজা ভাঙে। ডেইলি স্টারের (Daily Star) রিপোর্ট অনুযায়ী সেই জুয়েলারি স্টোরের মালিক জানিয়েছে যে সেই চোর সাপের মতো শুয়ে শুয়ে প্রায় ৫ মিনিট ধরে চুরি করে।

আরও পড়ুন: শুরু বাজেট অধিবেশন, উত্তাল হওয়ার আঁচ পেতেই যা বললেন নরেন্দ্র মোদি...

অ্যালার্ম সিস্টেমকে বানিয়েছে বোকা -

মেয়র জানিয়েছেন যে এডিটি অ্যালার্ম সিস্টেমের মাধ্যমে শুধু মানুষের মোশন চিনতে পারা যায়। চোর এখানেই নিজের মাথা খাটিয়ে সবাইকে বোকা বানিয়েছে। সেই চোর সাপের মতো মাটিতে শুয়ে শুয়ে একের পর এক চুরি করে গেলেও কেউ কিছু ধরতে পারেনি। এভাবেই সাপের মতো মাটিতে শুয়ে শুয়ে সেই চোর ক্যালিফোর্নিয়ার রিভারসাইড এলাকায় করেছে একটার পর একটা চুরি। সেখানকার পুলিশ জানিয়েছে যে সেই চোর সাপের মতো শুয়ে শুয়ে সেই এলাকায় প্রায় ৬টি চুরি করেছে। সেই চোর কিছুদিন আগে একটি সেলুন এবং স্পায়ের গ্রাউন্ড লেভেলের জানালা ভেঙে সেখানে চুরি করেছে। সেখানেও সেই চোর সাপের মতো শুয়ে শুয়ে টাকা এবং অন্য দামি জিনিস চুরি করে নেয়।

First published:

Tags: Snake, Thief

পরবর্তী খবর