দ্বিতীয় সন্তানের অপেক্ষায় হ্যারি-মেগান, শুভেচ্ছাবার্তা রাজ পরিবারের তরফে

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় হ্যারি-মেগান, শুভেচ্ছাবার্তা রাজ পরিবারের তরফে
সংবাদসংস্থা বিবিসি সূত্রে এই খবর পাওয়া গিয়েছে

সংবাদসংস্থা বিবিসি সূত্রে এই খবর পাওয়া গিয়েছে

  • Share this:

    #লস্ এঞ্জেলেস:  দ্বিতীয় সন্তানের আগমনী বার্তা জানিয়েছেন ব্রিটিশ প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মারকেল। সংবাদসংস্থা বিবিসি সূত্রে এই খবর পাওয়া গিয়েছে ৷

    রোববার (১৪ ফেব্রুয়ারি) হ্যারি-মেগানের মুখপাত্র এ খবর নিশ্চিত করেছেন।এক বিবৃতিতে ডিউক এবং ডাচেস অব সাসেক্স জানান, দ্বিতীয় সন্তানের আগমনী বার্তা জানাতে পেরে তারা উচ্ছ্বসিত। মুখপাত্র জানান, “আমরা নিশ্চিত করেই বলছি যে ছোট্ট আর্চি এবার দাদা হতে চলেছে। নিজেদের দ্বিতীয় সন্তান আসার দিন গুনতে শুরু করেছেন সাসেক্সের ডিউক ও ডাচেস।

    সকলকে নতুন খবর দিতে পেরে উচ্ছ্বসিত উভয়ই।” প্রকাশ্যে এসেছে একটি সাদা-কালো ছবিও। যেখানে গাছের নিচে বসে রয়েছেন হ্যারি। আর তাঁর কোলে মাথা রেখে শুয়ে আছেন মেগান। স্পষ্টভাবে সেখানে দৃশ্যমান তাঁর বেবি বাম্প। দু’জনের মুখেই আনন্দের হাসি। এদিকে, বাকিংহাম প্যালেসের মুখপাত্র জানিয়েছেন, সংসারে নতুন অতিথির আগমনের খবর পাওয়ামাত্রই রাজ পরিবারের তরফ থেকে হ্যারি ও মেগানকে অভিনন্দন জানানো হয়েছে দম্পতিকে।


    তবে কবে নাগাদ দ্বিতীয় সন্তানের জন্ম হতে যাচ্ছে সে ব্যাপারে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। হ্যারি-মেগানের বন্ধু মিসান হ্যারিম্যান মাইক্রো ব্লগিং ওয়েবসাইট টুইটারে ওই দম্পতির ঘনিষ্ট ছবিটি পোস্ট করেন।২০১৮ সালের মে মাসে মার্কিন অভিনেত্রী মেগানকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন প্রিন্স হ্যারি। সে বছর মে মাসে উইন্ডসোর কাসলে বিয়ে সেরেছিলেন তাঁরা।, ২০২০ সালের নভেম্বরে ব্রিটিশ রাজ পরিবারের প্রথা ভেঙে গর্ভে থাকা অবস্থায় দ্বিতীয় সন্তানের ভ্রূণ নষ্ট হয়ে যাওয়ার খবর জানান মেগান। হ্যারি ও মেগানের প্রথম সন্তান, ছেলে আর্চি মাউন্টব্যাটেন উইন্ডসোরের বয়স এখন এক বছর ৯ মাস।

    গত বছরের শুরুতে জীবনে এক পরিবর্তন আনেন ডিউক ও ডাচেস। জানিয়ে দেন, রাজ পরিবার ত্যাগ করতে চলেছেন তাঁরা।স্বনির্ভর হওয়ার ইচ্ছেতে ছাড়েন রাজ প্রাসাদ। ত্যাগ করেন রাজকীয় উপাধি, সুযোগ-সুবিধাও। নতুন করে জীবন শুরুর তাগিদে কানাডায় পাড়ি দেন তাঁরা ৷

    Published by:Simli Dasgupta
    First published: