Home /News /international /
শরীরে নামমাত্র পোশাক, বেআব্রু নিতম্ব... বিকিনি মডেলের 'হট' ছবিতে 'লাইক' পোপ ফ্রান্সিস-এর

শরীরে নামমাত্র পোশাক, বেআব্রু নিতম্ব... বিকিনি মডেলের 'হট' ছবিতে 'লাইক' পোপ ফ্রান্সিস-এর

সোশ্যাল মিডিয়ায় এক বিকিনি মডেলের ছবিতে ‘‌লাইক’ করেছেন পোপ ফ্রান্সিস, এমনই দাবি নাতালিয়া গারিবোত্তো নামে সেই মডেলের

  • Last Updated :
  • Share this:

#ভ্যাটিক্যান সিটি: নেটদুনিয়ায় কিছু পৌঁছল তো সে অমর... ইন্টারনেট থেকে যতই যা মুছে ফেলা হোক, ঠিক কোনও না কোনওভাবে রয়ে যাবে! এই যেমন, ভ্যাটিকানের বর্তমান পোপ ফ্রান্সিস-এর 'কীর্তি'! তিনি চিরাচরিত পোপেদের থেকে ভিন্ন গতে হাঁটেন, ছকভাঙা, উদার মানসিকতার জন্য প্রবল জনপ্রিয়ও! এবার নাকি তিনি সোশ্যাল মিডিয়ায় এক বিকিনি মডেলের ছবিতে ‘‌লাইক’ করেছেন। এমনই দাবি নাতালিয়া গারিবোত্তো নামে সেই মডেলের। এই খবর সামনে আসতেই রীতিমত শোরগোল পড়ে গিয়েছে!

বিকিনি মডেল নাতালিয়া গারিবোত্তোর দাবি, ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর একটি 'হট' ছবি নাকি সম্প্রতি 'লাইক' করেছেন পোপ ফ্রান্সিস। কীরকম সেই ছবি ? তাও শেয়ার করেন নাতালিয়া। ছবিতে দেখা যায়, রীতিমত 'বড়দের পোশাক' পড়ে ঝলমলাচ্ছেন তিনি! স্কার্ট-টি যা পড়েছেন, তা না পরারই সামিল! আর সেই ছবিই নাকি মনে ধরেছে পোপের।

 মডেলের দাবি, পোপের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘Franciscus’ থেকে ছবিটি লাইক করা হয়েছে। কিন্তু নেটদুনিয়া আলোচনায় মুখর হতেই ‘লাইক’টি সরিয়ে নেওয়া হয়। নাতালিয়ার দাবিকে সমর্থন জানিয়ে একটি ট্যুইট করে Barstool Sports। সেখানে তারা একটি ভিডিও প্রকাশ করে , যেখানে দেখা গিয়েছে নাতালিয়ার ওই ছবি যাঁরা যাঁরা পছন্দ করেছেন, তাঁদের মধ্যে পোপের ইনস্টাগ্রাম প্রোফাইলের নামও রয়েছে।

পোপের এহেন কীর্তি নিয়ে নানা মুণির নানা মত! নেটিজেনদের কেউ বিষয়টিকে হালকা ছলে দেখছেন, কেউ বা ভারি মজা পেয়েছেন। কেউ বা বলছেন এহেন কাজ কি পোপের শোভা পায়? কারও বা মত, আহা, একটু 'লাইক'-ই তো করেছেন। যদিও এ'বিষয়ে ভ্যাটিকান মুখে কুলুপ এঁটেছে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Pope Francis