বিদেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

ওয়ার্ক ফ্রম হোমে সবচেয়ে বেশি খুশি পোষ্যরা ! দেখুন মজার ভিডিও

ওয়ার্ক ফ্রম হোমে সবচেয়ে বেশি খুশি পোষ্যরা ! দেখুন মজার ভিডিও
photo source collected

করোনার জন্য ওয়ার্ক ফ্রম হোম হওয়াতে সারাদিন মালিককে কাছে পাচ্ছে পোষ্যরা।

  • Share this:

#ওয়াশিংটন: সারা বিশ্বে এখন করোনা আতঙ্ক। চিনের শহর ইউহান থেকে সারা বিশ্বে ছড়ায় এই ভাইরাস। ভারতেও থাবা বসিয়েছে করোনা। এই ভাইরাসের এখনও কোনও ওষুধ বা টিকা আবিষ্কার হয়নি। ভয়ঙ্কর ছোঁয়াচে এই ভাইরাসের মোকাবিলা করতে মানুষকে বেছে নিতে হয়েছে লকডাউনের পথ। বাড়িতেই বন্দি করা হয়েছে মানুষকে। বন্ধ অফিস, স্কুল, সিনেমা হল, শপিংমল থেকে শুরু করে যানবাহন। এই অবস্থায় প্রায় সব অফিস বেছে নিয়েছে ওয়ার্ক ফর্ম হোমের পথ। বাড়িতে বসেই চলছে কাজ।

বাড়িতে কাজ হওয়ায় সব থেকে বেশি খুশি হয়েছে পোষ্যরা। কমবেশি সকলের বাড়িতেই পোষ্য থাকে। স্ট্রেস কমাতে, মন ভাল রাখতে এবং পশু প্রেম থেকেই কুকুর, বিড়ালরা হয়ে ওঠে মানুষের প্রিয় সঙ্গী। কিন্তু মালিককে কাজে যেতে হয়। তাই দিনের মধ্যে অনেকটা সময় মন খারাপ করেই দিন কাটাতে হত পোষ্যদের। আদরের মালিককে তাঁরা বাড়িতে পেত না। কিন্তু ওয়ার্ক ফ্রম হোম হওয়াতে সারাদিন মালিককে কাছে পাচ্ছে তারা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যাচ্ছে বাড়িতে বসে কাজ করছেন মালিক। আর তার পোষ্য কুকুর ছানাটি বা বিড়ালটি উঠে পড়ছে মালিকের কাঁধে। বসে পড়ছে ল্যাপটপের ওপর। আবার কখনও ঘুমিয়ে পড়ছে মালিকের কোলে। মন দিয়ে দেখছে তার আদরের মানুষের কাজ। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। করোনায় আর কিছু না হোক পোষ্যরা রয়েছে খোশ মেজাজে।

Published by: Piya Banerjee
First published: May 16, 2020, 5:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर