Shark-এর মুখ থেকে সাত বছরের ছেলেকে বাঁচিয়ে আনলেন অফিসার ! ভাইরাল ভিডিও

Shark-এর মুখ থেকে সাত বছরের ছেলেকে বাঁচিয়ে আনলেন অফিসার ! ভাইরাল ভিডিও

photo source facebook

আর একটু হলে সার্কের পেটে চলে যাচ্ছিল বছর সাতেকের একটি বাচ্চা। ভাগ্যক্রমে সার্কটি চোখে পড়ে যায় এক অফিসারের।

  • Share this:

    #ফ্লোরিডা: আর একটু হলে সার্কের পেটে চলে যাচ্ছিল বছর সাতেকের একটি বাচ্চা। ভাগ্যক্রমে সার্কটি চোখে পড়ে যায় এক অফিসারের। অফিসারের বুদ্ধিতেই প্রাণে বাঁচে ওই শিশু। ঘটনাটি ঘটেছে ফ্লোরিডার কোকোয়া বিচে।

    অ্যাদ্রিয়ান কোসিকি নামের ওই অফিসার সাত দিন ধরে ছিলেন ছুটিতে। ১৬ জুলাই বিকেলে তিনি তাঁর স্ত্রীয়ের সঙ্গে সমুদ্রের ধারে বেড়াতে আসেন। হঠাৎ ওই অফিসারের চোখ চলে যায় সমুদ্রের দিকে। সে দেখতে পায় একটি বছর সাতেকের বাচ্চা নিজের বুগি বোর্ড নিয়ে সমুদ্রে সাঁতার কাটছে, মজা করছে। কিন্তু তার দিকে দ্রুত গতিতে ধেয়ে আসছে একটি সার্ক। জলের গতি দেখেই অফিসার বুঝে যান, এই সার্ক মুহূর্তের মধ্যে বাচ্চাটিকে টেনে নিয়ে যাবে। এক মিনিটও সময় নষ্ট না করে তিনি ঝাঁপ দেন সমুদ্রে। বাচ্চাটির বোর্ড ধরে টেনে জলের থেকে বার করে নিয়ে আসেন। মুহূর্তে পিছপা হয় সার্কটি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

    কোকোয়া বিচ পোলিস অ্যান্ড ফায়ার তাঁদের ফেসবুক পেজে এই ভিডিওটি শেয়ার করেছেন। তাঁরা এই ঘটনার কথা জানিয়ে ধন্যবাদ দিয়েছেন ওই অফিসারকে। শুধু তাঁরাই নন, গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে সকলে ওই অফিসারকে ধন্যবাদ জানিয়েছেন। কয়েক লক্ষ বার শেয়ার হয়েছে এই ভিডিও। তবে সকলেই একটাই কথা বলেছেন, ওই অফিসারের চোখ না গেলে, কি মর্মান্তিক ঘটনা ঘটতে চলেছিল।  ওই বাচ্চাটির পরিবার থেকেও ধন্যবাদ জানানো হয়েছে অফিসারকে। সার্ক খুবই ভয়ানক একটি প্রাণী। প্রায়ই সমুদ্রে মাছ ধরতে গিয়ে সার্কের মুখে পড়েন অনেক মাঝি। তবে শিকারের জন্য একেবারে সমুদ্রের ধারে সার্কের চলে আসার ঘটনা বিরল।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর