Home /News /international /
বিস্ময়কর মনোলিথ পাওয়া যাচ্ছে নানা দেশে ! এলিয়েনদের সঙ্গে যোগ খুঁজছেন বিশেষজ্ঞরা !

বিস্ময়কর মনোলিথ পাওয়া যাচ্ছে নানা দেশে ! এলিয়েনদের সঙ্গে যোগ খুঁজছেন বিশেষজ্ঞরা !

যদি তাই হয়, তবে বিষয়টি বেশ চিন্তার।

  • Share this:

    #টেক্সাস: বিশ্ব জুড়ে কখন যে কি আশ্চর্য বিষয় ঘটে যায় তার হিসেব পাওয়া মুশকিল। যেমন এখনও বিজ্ঞানীরা গবেষণা চালিয়ে যাচ্ছেন এলিয়েনসদের নিয়ে। এলিয়েনস রয়েছে এ বিষয়ে অনেকেই একমত। তাদের অস্তিত্বের প্রমানও দিয়েছেন অনেক বিজ্ঞানী। কিন্তু এ বিষয়ে এখনও ধোঁয়াশা রয়ে গিয়েছে। এবার এমন এক জিনিস সামনে এসেছে গোটা বিশ্ব জুড়ে, যা সত্যিই অবাক করছে। রোম, রোমানিয়া, ক্যালিফোর্নিয়া সহ টেক্সাসে পাওয়া গিয়েছে এক বিস্ময়কর মনোলিথ।

    কি এই মনোলিথ? অনেকটা আ্যালুমিনিয়ামের তৈরি বড় আয়নার মত একটি ধাতব বস্তু। কিন্তু এটি আদতে অ্যালুমিনিয়াম না অন্য ধাতু তা গবেষণা করছেন বিজ্ঞানীরা। সাধারণত গাড়ি পার্ক করার জায়গায় এই মনোলিথ রেখে যাওয়া হচ্ছিল। এছাড়াও সিনেমাহল, শপিংমল, বা যেখানে অনেক মানুষ থাকছেন সে সব জায়গাতেই এই মনোলিথ পাওয়া গিয়েছে। কিন্তু কারা করছে তা এখনও জানা যায়নি। প্রথম দিকে মনে করা হচ্ছিল মজা করতেই কেউ বা কারা এই কাজ করছে। কিন্তু এতগুলো দেশের বিভিন্ন জায়গায় একই রকমভাবে মনোলিথ পৌঁছে দেওয়া এবং সবার চোখের আড়ালে কাজটা করা সহজ নয়।

    বিজ্ঞানীরা মনে করছেন এর সঙ্গে অন্য যোগ থাকতে পারে। মনে করা হচ্ছে এলিয়েনদের সঙ্গেও এর যোগসূত্র থাকতে পারে। যদি তাই হয়, তবে বিষয়টি বেশ চিন্তার। অনেকে আবার মনে করছেন পুরো বিষয়টাই ভূতুড়ে। একটি নোবেলে ২০০১ সালে এই ধরণের মনোলিথের উল্ল্যেখ করা হয়েছিল। যার সঙ্গে এলিয়েনসদের যোগসূত্র রয়েছে। সোশ্যাল মিডিয়া জুড়ে এই নিয়ে শোরগোল শুরু হয়ে গিয়েছে। অনেকে মজাও করছেন। অনেকে আবার বলেছেন, ভারতে হলে এতক্ষণে মজার মিম তৈরি হয়ে যেত। এখন দেখার এই মনোলিথ আসলে কি সেটা জানা যায় কিনা !

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: California, Monolith, Texas

    পরবর্তী খবর