মহিলা নয়, এক পুরুষ ১০ লক্ষ টাকা খরচ করে নিজের রূপ বদলে হলেন মহিলাদের স্বপ্নের মানুষ

Man Spends over Rs 10 Lakh to Look Like Barbie's Ken Doll- Photo- Collected

হতেই হবে হ্যান্ডসাম পুতুল কেনের মতো নিখুঁত, ১০ লক্ষ টাকা খরচ করে নিজের রূপ পরিবর্তনে যা যা করলেন এই যুবক!

  • Share this:

#লন্ডন: নিখুঁত হওয়ার লক্ষ্যে এই মুহূর্তে সকলের হাতের নাগালে একটাই উপায়, কসমেটিক সার্জারি (Cosmetic Surgery)। নিজেকে আরও সুন্দর করে তুলতে ছুরি-কাঁচির উপর ভরসা মহিলাদের জন্য নতুন কিছু নয়। তবে এই সৌন্দর্য বর্ধনের দৌড়ে এখন আর পিছিয়ে নেই পুরুষরাও। তবে শুধু সৌন্দর্য বৃদ্ধিই নয়, কসমেটিক সার্জারি করে এবার নিজেকে বার্বি ডলে পরিণত করলেন ব্রিটেনের এক যুবক।

জানা গিয়েছে কসমেটিক সার্জারির একপ্রকার ফ্যান এই যুবক। তিনি নিজেকে একজন সুদর্শন বার্বি ডলে (Barbie Doll) রূপান্তরিত করার জন্য এখনও পর্যন্ত ১৪,০০০ ডলার খরচা করে ফেলেছেন। ২২ বছর বয়সী জিমি ফেদারস্টোন (Jimmy Featherstone) ইতিমধ্যেই ঠোঁটের পরিবর্তন, গাল প্রতিস্থাপন এবং মুখের বাইরের আবরণে বেশ কিছু পরিবর্তন ঘটিয়েছেন। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, এটা তো সবে শুরু!

কেন তার লক্ষ্য কেন পুতুলের (Ken Doll) মতো দেখতে হওয়ার? সে প্রসঙ্গে সাউথ ওয়েস্ট নিউজ সার্ভিস (South West News Service)-কে দেওয়া এক সাক্ষাৎকারে ফেদারস্টোন জানান যে, এই বার্বি বেশ চমৎকার এবং আশ্চর্যজনক হয়ে থাকে।

উত্তর-পূর্ব ইংল্যান্ডের একটি ছোট শহর হাল (Hull)-এ বাস করেন ফেদারস্টোন নামের ওই ব্যক্তি। পেশাগত ভাবে তিনি তাঁর এক বন্ধুর বুটিকের পরিচালক হিসাবে কাজ করেন। ১৬ বছর বয়সে তিনি কলেজ ছেড়ে দিয়ে পর্যাপ্ত অর্থ উপার্জনের লক্ষ্যে একাধিক চাকরিতে নিযুক্ত হন। সমস্ত উপার্জিত অর্থই ফেদারস্টোন খরচ করেন নিজের কেন ডল প্রসাধনী পদ্ধতি এবং চমৎকার সৌন্দর্যের রক্ষণাবেক্ষণে।

অল্প বয়স থেকেই তিনি চেয়েছিলেন সবার থেকে আলাদা হতে। ঠোঁট, গাল, বাইরের আবরণের মতো সার্জারির কাজ তিনি ইতিমধ্যেই শেষ করেছেন। এবং আগামী মাসে তিনি তাঁর নাকের সার্জারি করাতে চলেছেন।

প্রতি সপ্তাহে তাঁর হেয়ার স্টাইল, ঠোঁট এবং গাল ফিলারগুলির জন্য ৪০০ ডলারের বেশি ব্যয় করেন তিনি। কসমেটিক সার্জারিতে তাঁর প্রসাধনী ব্যয় যেন শেষই হয় না! এই মাসের শুরুর দিকে, ফেদারস্টোন তারঁ জন্মদিনে ৩,০০০ ডলার খরচ করেন। তিনি দাবি করেছিলেন যে অনেকেই তাঁর জন্মদিনের পার্টিকে একটি বিয়ের সঙ্গে তুলনা করেন হালফিলে।

অভিনব জিনিসগুলির প্রতি তাঁর আগ্রহ সম্পর্কে তিনি আরও বলেন, তিনি বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে নিজের সম্পর্কে কথা বলতে চান। ফেদারস্টোন আরও যোগ করে বলেন, "আমি জীবনের সূক্ষ্ম জিনিস পছন্দ করি।"

উল্লেখ্য, এ হেন ফেদারস্টোন আসন্ন যুক্তরাজ্যের রিয়েলিটি টিভি সিরিজে প্রদর্শিত হতে চলেছেন। এই শো-এর সেটে প্রেমের সন্ধান করবেন বলে আশাবাদী তিনি। নিজের প্রাক্তন প্রেমিক সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেছেন যে, তাঁর প্রাক্তন তাঁর বাবার চেয়েও বয়সে বড়। তিনি আরও জানান যে, তিনি বয়স্ক পুরুষদের প্রতি বেশি আকৃষ্ট হন।

Published by:Debalina Datta
First published: