জলে ঝাঁপিয়ে কুমিরের মুখ থেকে কুকুরছানাকে উদ্ধার করলেন ব্যক্তি, ভাইরাল রোমহর্ষক ভিডিও

দেখুন ভিডিও--

দেখুন ভিডিও--

  • Share this:

    #ফ্লোরিডা: এখন ডিজিটালের যুগ! চোখের পলক পড়ার আগেই, বিশ্বের এ'প্রান্ত থেকে ও'প্রান্ত পৌঁছে যাচ্ছে খবর! সোশ্যাল মিডিয়ার সৌজন্যে পৃথিবী আজ অনেক ছোট, হাতের মুঠোয়। যে- কোনও ভাল কনটেন্ট আজ আর দৃষ্টি এড়ায় না... কনটেন্টের মাণের উপর নির্ভর করে সেটির লাইক, ভিউ, শেয়ারও বাড়ে লাফিয়ে লাফিয়ে, ভাইরালও হয়। যেমন এই মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল মানুষে-কুমিরে লড়াইয়ের একটি রোমহর্ষক ভিডিও। কীভাবে এক ব্যক্তি কুমিরের সঙ্গে লড়াই করে অসহায় কুকুরছানার প্রাণ বাঁচালেন, তাই নিয়েই চর্চায় নেটিজেনরা।

    ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি আচমকাই জলে ঝাঁপিয়ে পড়লেন। নিমেষের মধ্যে শুরু হল মানুষে-কুমিরে খণ্ডযুদ্ধ। কুমিরের মুখে একটি কুকুরছানা, প্রাণপনে ছটফট করছে। নিজের প্রাণ বাজি রেখে, শরীরের সবটুকু শক্তি দিয়ে কুমিরের চোয়াল ধরে হ্যাঁচকা টান দিলেন ব্যক্তি... দাঁতের কামড় আলগা হতেই কুমিরের মুখ থেকে প্রাণ বাঁচিয়ে পালালো কুকুরছানাটি। দেখুন সেই ভিডিও--

    জানা যায়, কুমিরের গ্রাস থেকে ৩ মাসের কুকুর ছানাকে উদ্ধার করেন ফ্লোরিডার বাসিন্দা বছর চুয়াত্তরের রিচার্ড উইলব্যাংকস। এহেন দুঃসাহসিক কাজের জন্য এই মুহূর্তে নেট দুনিয়ার হিরো রিচার্ড। নেটিজেনরা তাঁর সাহসের বাহবা দিচ্ছেন। তিনি জানান, বাড়ির পিছনের একটি পুকুর থেকে ৩ মাসের কুকুর ছানাটিকে উদ্ধার করেন । তাঁর ভাষায়, '' পুকুরের ধারে হাঁটতে বেরিয়েছিলাম। আচমকাই দেখি জল তোলপাড় হচ্ছে, কেমন একটা গোঙানির শব্দও কানে আসছে। বুঝতে পারি জলের তলা থেকেই আওয়াজটা আসছে। সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়ি ।'' কুকুরটি পায়ে সামান্য আঘাত পেয়েছে, তবে কুমির বাবাজি রিজার্ডের হাতের তালুখানা একপ্রকার চিবিয়েই ফেলেছন!

    Published by:Rukmini Mazumder
    First published: