Home /News /international /
১০ বোতল বিয়ার খেয়ে ঘুম টানা ১৮ ঘণ্টা!‌ প্রস্রাবের চাপে ফেটে গেল মূত্রাশয়

১০ বোতল বিয়ার খেয়ে ঘুম টানা ১৮ ঘণ্টা!‌ প্রস্রাবের চাপে ফেটে গেল মূত্রাশয়

ঘুম থেকে উঠেই তিনি তলপেটে তীব্র ব্যথা অনুভব করেন। যন্ত্রণায় কাত হয়ে উপস্থিত হন ঝুঝি পিপলস হাসপাতালে

  • Share this:

    #‌বেজিং:‌ বিয়ার পানের পর বারবার প্রস্রাবের বেগ আসে। সেটাই স্বাভাবিক। নিয়মিত যাঁরা বিয়ার খান, তাঁদের এই বিষয়টির মধ্যে কোনও অস্বাভাবিকত্ব চোখে পড়ে না। আসলে অ্যালকহলের কারণেই শরীরে একটি বিশেষ ধরনের উপাদান তৈরি হয় যা বারবার মূত্র তৈরি করে। তাই এই ঘটনা ঘটে।

    আর চিকিৎসকরাও একথা বরাবরাই বলেন যে কোনও সময় যদি মূত্রের বেগ আসে, তাহলে তা জোর করে চেপে রাখা উচিত নয়। এতে শরীরের ক্ষতি হয়। কিন্তু সে কথা বোধহয় চিনের ঝেঝিয়াং প্রদেশের এই বাসিন্দার। আর সেই কারণেই হু নামে ওই ব্যক্তি ১০ বোতল বিয়ার খেয়ে ঘুমিয়ে পড়েছিলেন। ঘুমিয়ে ছিলেন প্রায় ১৮ ঘণ্টা।

    কিন্তু ঘুম থেকে উঠেই তিনি তলপেটে তীব্র ব্যথা অনুভব করেন। যন্ত্রণায় কাত হয়ে উপস্থিত হন ঝুঝি পিপলস হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা বলেন, শরীরে বিপুল পরিমাণ মূত্র ধারণ করে বা আটকে রেখেছেন তিনি। আর সেই কারণেই তাঁর মূত্রাশয় ক্ষতিগ্রস্ত হয়েছে।

    হু পরে চিকিৎসকদের জানান, আলস্যের কারণেই বিয়ার খাওয়ার মাঝেও তিনি একবারও মূত্রত্যাগ করেননি। উল্টে ঘুমিয়ে পড়েন। তারপর টানা ১৮ ঘণ্টা তিনি ঘুমিয়ে ছিলেন। যদিও চিকিৎসকরা কোনওমতে তাঁর মূত্রাশয়ে অস্ত্রোপচার করে পরিস্থিতি সামলে দিয়েছেন।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: China, Viralnews

    পরবর্তী খবর