টিকিট চাওয়ায় চলন্ত ট্রামের জানলা গলে পগার পার যাত্রী, ভিডিও সুপার ভাইরাল

টিকিট চাওয়ায় চলন্ত ট্রামের জানলা গলে পালালেন যাত্রী, ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া!

ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া!

  • Share this:

#কিয়েভ: টিকিট চেকারের ভয়ে ট্রেনের টয়লেটে গা ঢাকা দেওয়ার মতো ঘটনা আমাদের দেশে ঘটেই থাকে! ট্রাম বা বাসের দরজার কাছে দাঁড়িয়ে থাকা, গন্তব্য এলে টিকিট না কেটে টুক করে রাস্তায় নেমে চম্পট দেওয়ার মতো ঘটনাও বিরল নয়! কিন্তু চলন্ত যানের জানলা গলে পালানো? শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে রাশিয়াতে। যার ভিডিও আপাতত তুমুল শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

জানা গিয়েছে যে ঘটনাটি সম্প্রতি ঘটেছে রাশিয়ার ইউক্রেনের চেরকাসি ওবলাস্ট শহরে। ঘটনার দিন শহরের ট্রামে সফর করছিলেন তারাস খভাইল নামের এক ব্যক্তি। তিনিই চোখের সামনে এই কাণ্ড ঘটতে দেখে তা নিজের মোবাইল ফোনের ক্যামেরা মারফত ভিডিওবন্দী করে ফেলেন। তার পর তা আপলোড করেন নিজের Facebook প্রোফাইল থেকে। আপাতত সেই ভিডিও নিয়েই সরগরম হয়েছে বিশ্বের হরেক সংবাদমাধ্যম।

ভিডিও একেবারে শুরুতে দেখা যাচ্ছে যে নীল রঙের জিন্স এবং কালো জ্যাকেট পরা, ব্যাগ হাতে এক ব্যক্তি ট্রামের উপরের দিকে সামান্য ফাঁক হয়ে থাকা জানলায় উঁকি দিয়ে কী যেন একটি করছেন! এর পর খভাইল যখন ক্যামেরা জুম করেন, তখন ভিডিওতে ধরা পড়ে এক অদ্ভুত দৃশ্য। দেখা যায় যে ওই ব্যক্তি জানলা দিয়ে প্রথমে গলিয়ে দিলেন নিজের মাথা। তার পর দ্রুততার সঙ্গে শরীর বেঁকিয়ে বেরিয়ে এলেন ট্রাম থেকে, একটা ছোট লাফ দিয়ে নেমে পড়লেন রাস্তায়!

খভাইল লিখেছেন যে এই ভাবেই পুলিশ আসার আগে অপরাধ করে পালিয়ে যায় দুষ্কৃতীরা! তবে যাঁরা ভিডিওটি দেখেছেন, সেই সব সোশ্যাল মিডিয়া ইউজারদের অনেকেই মেনে নিতে পারেননি খভাইলের বক্তব্য। অনেকের দাবি- ওই ব্যক্তি হয় তো গরিব, তাঁর কাছে হয় তো টিকিট কাটার মতো পর্যাপ্ত পয়সা ছিল না। অনেকের দাবি, ব্যাপারটা সুষ্ঠু ভাবে মিটে যেতে পারত, কিন্তু ট্রামের কন্ডাক্টর দরজা বন্ধ করে ফাঁদে ফেলতে চেয়েছিলেন ওই যাত্রীকে, আর তাতেই তিনি এই ভাবে জানলা গলে পালিয়ে গিয়ে প্রতিশোধ চরিতার্থ করেছেন! অনেকে আবার বলছেন যে খুব সম্ভবত ওই ব্যক্তি নেশার ঝোঁকে কাণ্ডটা ঘটিয়েছেন, সুস্থ থাকলে এমন বিপজ্জনক কাজ তিনি করতেন না!

Published by:Debalina Datta
First published: