Home /News /international /

Covid-19 Positive: করোনা পজিটিভ স্বামী স্ত্রীয়ের পোশাক পরে পাসপোর্ট নিয়ে বিমানে, ধরা পড়তেই গ্রেফতার!

Covid-19 Positive: করোনা পজিটিভ স্বামী স্ত্রীয়ের পোশাক পরে পাসপোর্ট নিয়ে বিমানে, ধরা পড়তেই গ্রেফতার!

করোনা পজিটিভ স্বামী স্ত্রীয়ের পোশাক পরে পাসপোর্ট নিয়ে বিমানে, ধরা পড়তেই গ্রেফতার!

করোনা পজিটিভ স্বামী স্ত্রীয়ের পোশাক পরে পাসপোর্ট নিয়ে বিমানে, ধরা পড়তেই গ্রেফতার!

করোনাভাইরাসের পরীক্ষায় পজিটিভ (Covid-19 Positive) রিপোর্ট এসেছে, এমন এক যুবককে বিমানে চড়ার জন্য গ্রেফতার করা হয়েছে।

  • Share this:

    #জাকার্তা: করোনাভাইরাসের পরীক্ষায় পজিটিভ (Covid-19 Positive) রিপোর্ট এসেছে, এমন এক যুবককে বিমানে চড়ার জন্য গ্রেফতার করা হয়েছে। তিনি বিমানে উঠেছিলেন নিজের স্ত্রীয়ের ছদ্মবেশে। কিন্তু সই করতে গিয়েই ঘটে যায় বিপত্তি। অভিযোগ, নিজের স্ত্রীর পাসপোর্ট এবং করোনা নেগেটিভ রিপোর্ট নিয়ে নিকাব পরে মহিলা সেজে বিমানে উঠেছিলেন তিনি। কিন্তু জাকার্তা থেকে টার্নেটগামী বিমানের মাঝপথে পোশাক বদলে ফেলতেই ধরা পড়ে যান তিনি। ঘটনাটি ঘটেছে গত রবিবার।

    আন্তর্জাতিক এক সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, বিমানকর্মীরা পুিলশকে জানিয়েছেন, এক পুরুষ মহিলার পোশাক পরে ছদ্মবেশে িবমানে বসে রয়েছেন। সেই ব্যক্তিই বিমানের মাঝপথে বাথরুমে গিয়ে নিজের পোশাক বদলে ফেলেন। এর পরই টার্নেট বন্দর কর্তৃপক্ষতে বিমানসেবিকা সেকথা জানিয়ে দেন। বিমান নামতেই সেখানে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

    বিমানবন্দরে নামার পরই ওই ব্যক্তির করোনা পরীক্ষা করানো হয় এবং রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তাকে গৃহবন্দি করে রাখা হয়েছে। তিনি সুস্থ হলেই তার বিরুদ্ধে মামলা শুরু করবে পুলিশ। ওই ব্যক্তিকে বিমানবন্দরেই পিপিই কিট পরিয়ে তার বাড়িতে অ্যাম্বুল্যান্সে করে পাঠানো হয়। তার উপর নজরদারি চালানো হবে আগামী দিনগুলিতে, তা চালাবে টার্নেট কোভিড ১৯ টাস্ক ফোর্স অফিসারেরা।

    করোনার দাপটে বেসামাল পরিস্থিতি ইন্দোনেশিয়ার। তারই মধ্যে এমন বেপরোয়া ঘটনা প্রকাশ্যে এসেছে। প্রতিদিন দেশে প্রায় ৫০ হাজার করে নতুন করোনা আক্রান্তের খোঁজ মিলছে। দেশজুড়ে সংক্রমণ ছড়াচ্ছে করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Coronavirus, COVID 19 3d Wave

    পরবর্তী খবর