corona virus btn
corona virus btn
Loading

'কেন আমার সঙ্গে ডেট করবেন?' মালয়েশিয়ান ডাক্তারের অভিনব পাওয়ারপয়েন্ট ভাইরাল ট্যুইটারে

'কেন আমার সঙ্গে ডেট করবেন?' মালয়েশিয়ান ডাক্তারের অভিনব পাওয়ারপয়েন্ট ভাইরাল ট্যুইটারে

ডক্টর মহম্মদ নাকিব তাঁর টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন, পাওয়ার পয়েন্টে বানানো প্রোফাইলের কিছু ছবি৷

  • Share this:

প্রেমের খোঁজে পোর্টফোলিও বানানো এখন খুবই প্রচলিত। ডেটিং অ্যাপের জামানায়, যেখানে সঠিক পাত্র/পাত্রী খোঁজা শুধু সোয়াপিংয়ের উপর নির্ভরশীল, সেখানে এক তরুণ মালয়েশিয়ান ডাক্তার তাঁর পছন্দের পাত্রী খুঁজতে সব সীমা অতিক্রম করতে রাজি৷ বানিয়ে ফেললেন সে এক অনন্য পোর্টফলিও।

ডক্টর মহম্মদ নাকিব তাঁর টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন, পাওয়ার পয়েন্টে বানানো প্রোফাইলের কিছু ছবি৷ যেখানে তিনি বর্ণনা দেন, তাঁর পছন্দ-অপছন্দের, তাঁর গুণাবলি এবং অন্যান্য ভাল ও বাজে অভ্যাস৷ তাঁর পোর্টফলিও শুরু হয় এক প্রশ্ন দিয়ে - 'আমার সঙ্গে বন্ধুত্ব কেন করা উচিত?'

নাকিব লেখেন, তাঁর পছন্দের মধ্যে পরে রসিকতা, কেক বানানো, ঘুম ইত্যাদি। পরিকল্পিত পাইচার্টে তিনি ভাগ করে দেখিয়েছেন তাঁর পছন্দের মাপকাঠি৷ যেখানে কেক বানানো সবার উপরে স্থান পায়। এই তরুণ ডাক্তার এমন এক পাত্রীর খোঁজে 'উচ্চ শিক্ষিত এবং পরিপক্কতায় নিপুণ'। এরই মধ্যে তাঁর সবচেয়ে বড় গুণ হল সবসময়ে নিজের কাছে চকোলেট রাখা।

তিনি এই চাকরির জন্য পর্যাপ্ত পারিশ্রমিকও বরাদ্দ করেছেন। তাঁর প্রোফাইল ইঙ্গিত করে, পারফরম্যান্সের ভিত্তিতে সে তাঁর সঙ্গীকে মাসিক বেতন ও ইন্সেন্টিভ দেবেন, সঙ্গে থাকবে জন্মদিনের কিছু আকর্ষণীয় লাভ। মন্দ নয় এ পাত্র ভালো, দেখতে শুনতে মোটামুটি, দশে ৪ দেওয়া যায়।

পাত্রীদের জন্য তিনি এও বলেন, এই সুযোগ কিছুদন এর জন্য নয়, ভবিষ্যতের কথা মাথায় রেখে তিনি লেখেন, প্রথমে এই চাকরি ট্রায়াল বেসিসে থাকবে৷ তারপর পারফরম্যান্স দিয়ে নির্ধারিত হবে তার স্থায়ীত্ব। চাকরির বর্ণনায় তিনি তুলে ধরেছেন কিছু সরল কাজ - নিজেকে রাখতে হবে নিজের মতো করে সারাটা দিন আর মন খুলে হাসতে হবে তার জোকস শুনে।

Published by: Arindam Gupta
First published: September 23, 2020, 5:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर